LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সে সভাপতি কাজল,সিঃসহ সভাপতি সোহেল কমিটি নির্বাচিত



 
সাজু হোসেন  নারায়ণগঞ্জ 4TV
 
নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৮-২০২০ ইং মেয়াদের  নির্বাচনের ঘোষিত তফসিল অনুযায়ী সভাপতি পদে মোঃ খালেদ হায়দার খান কাজল, সিনিয়র সহ সভাপতি পদে মোরশেদ সারোয়ার সোহেল ও সহ-সভাপতি
পদে আমিনুর রশিদ নির্বাচিত হয়েছেন। 
 
অদ্য ২১ই জুন ২০১৮ইং বৃহস্পতিবার দুপুর ১২টায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি ভবনের অফিস কক্ষে নির্বাচন বোর্ড থেকে উপরোক্ত তিন জন মনোয়নপত্র ক্রয় ও দাখিল করেন। কোন প্রতিদ্বন্দ্বি না থাকায় উক্ত তিন জনকেই যথাক্রমে সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতি পদে নির্বাচন বোর্ড নির্বাচিত ঘোষনা করেন।
 
অফিস বেয়ারা নির্বাচন পরিচালনা করেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৮-২০২০ ইং মেয়াদের নির্বাচন বোর্ডের সভাপতি মঞ্জুরুল হক, সদস্য আলহাজ¦ রাশেদ সারোয়ার এবং আপিল বোর্ডের চেয়ারম্যান ডাঃ শাহনেওয়াজ চৌধুরী ও সদস্য এড. মুহাম্মদ মোহসীন মিয়া।
 
এর আগে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র ২০১৮-২০২০ ইং কমিটির জেনারেল গ্রুপের পরিচালক পদে নির্বাচিতরা হলেন, খালেদ হায়দার খান কাজল, মোরশেদ সারোয়ার সোহেল, নাজমুল আলম সজল, কাজী ফয়সাল কায়েস, মোঃ সাইফুল ইসলাম মাসুম, এহসানুল হাসান নিপু, খন্দকার সাইফুল ইসলাম, আতাউর রহমান, আমিনুর রশিদ, সৌমিক দাস, আবু তাহের শামীম ও জি এম ফারুক।
 
এসোসিয়েট গ্রুপের পরিচালক পদে নির্বাচিতরা হলেন, শ্যামল কুমার সাহা, মোঃ আরিফ দিপু, মোঃ শাহাদাত হোসেন ভুইয়া সাজনু, আশিকুর রহমান, সোহেল আক্তার সোহান ও মোঃ জাকারিয়া ওয়াহিদ। ট্রেড গ্রুপ সদস্য হিসেবে পরিচালক পদে অ্যাডভোকেট হোসনে আরা বেগম বাবলী (সংরক্ষিত আসনের এমপি)।
 
 
বিজয়ী সভাপতি, সিনিয়র সহ-সভাপতি ও সহ-সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য ও বিকেএমইএ’র সভাপতি ও এফবিসিসিআই’র পরিচালক জনাব সেলিম ওসমান এমপি। এ সময় উপস্থিত ছিলেন, চেম্বারের বিদায়ী কমিটির সিনিয়র সহ-সভাপতি মাহমুদ হোসেন, পরিচালক ফারুক বিন ইউসুফ পাপ্পু ও শামীম আহম্মেদ প্রমুখ।


1