LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

অবশেষে ঝিনাইদহে বিশ্বাস বিল্ডার্সের এমডি’র বিরুদ্ধে আদালতে ২ টি মামলা



স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ

ঈদ খরচ দেওয়ার কথা বলে ডেকে এনে মারধর ও অস্ত্র দিয়ে ফাঁসানো এবং বাড়িঘরে হামলা, মারধরের ঘটনায় অবশেষে বিশ্বাস বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম দুলাল, তার ভাই ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন বিশ্বাস ও নুর আলম বিশ্বাসসহ ৫৬ জনের বিরুদ্ধে ঝিনাইদহ আদালতে আলাদা দুটি মামলা দায়ের করা হয়েছে। স¤প্রতি ঝিনাইদহের শৈলকুপা বিজ্ঞ আমলী ম্যাজিস্ট্রেট আদালতে পাঁচ পাখিয়া গ্রামের মৃত ওমর বিশ্বাসের ছেলে আলতাব বিশ্বাস ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে একই উপজেলার সিদ্ধি গ্রামের মৃত মনজের আলীর ছেলে আজমত আলী বাদি হয়ে মামলাটি দায়ের করেন। শৈলকুপা আদালতে দায়েরকৃত মামলার বাদি আজমত আলী উল্লেখ করেন, ১০ মাস পুর্বে নজরুল ইসলাম দুলাল তাকে ডেকে শৈলকুপা আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাইদুর রহমান সজলকে হত্যার জন্য প্রস্তাব দেয়। সেসময় সে অস্বীকার করলে তার উপর চরম ক্ষিপ্ত হয় নজরুল ইসলাম দুলাল। পরবর্তীতে ঈদের আগের দিন ঈদ খরচ দেওয়ার কথা বলে আজমত আলীকে মোবাইল ফোনে বাড়িতে ডাকে নজরুল ইসলাম দুলাল। বাদি আজমত আলীসহ ৩ জন দুলালের বাড়িতে যায়। বাড়িতে গেলে দুলাল ও তার ভাই আলমসহ কয়েকজন তাদের মারধর করে। পরে নিজেরা একটি দেশীয় ওয়ান শুট্যারগান দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘটনার সতত্যা না পেয়ে তদন্ত শেষে আমাদের ছেড়ে দেয়। এছাড়াও তারা আদালতে তাদের নামে মিথ্যা মামলা করেছে এবং সাংবাদিক সম্মেলন করে সাংবাদিকদের কাছে মিথ্যা তথ্য পরিবেশন করে মানুষকে বিভ্রান্তি করার চেষ্টা করেছে। এ মামলায় তিনি বিশ্বাস বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক ও কেন্দ্রীয় কৃষক লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পরিচয়দানকারী নজরুল ইসলাম দুলাল, তার দুই ভাইসহ ১৯ জনকে আসামী করেছেন। অপর মামলার বাদি আলতাব তার মামলা উল্লেখ করেন, ঈদের আগের দিন ঈদ খচর দেওয়ার কথা বলে ৩ জন ব্যক্তিকে ডেকে এনে হত্যা চেষ্টার অভিযোগ করে। হত্যা চেষ্টার গুজব ছড়িয়ে আসামী নজরুল ইসলাম দুলাল, তার ভাই হেলাল বিশ্বাস, নুর আলম বিশ্বাসসহ আরও কয়েকজন লোকজন তাদের বাড়িতে হামলা চালায়। তারা কয়েকটি বাড়ি ভাংচুর করে এবং বাড়িতে থাকা টাকা, সোনার গহনা লুট করে নিয়ে যায়। এ মামলায় বাদি আলতাব হোসেন ৩৭ জনকে আসামী করেছেন। মামলার বাদিরা দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

 


1