LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সিটি নির্বাচনে ১০ম দিনেও প্রখর রোদ উপেক্ষা করে জোর প্রচারণা চালিয়েছে বিএনপি, আওয়ামী লীগ,



বরিশাল সিটি নির্বাচনে ১০ম দিনেও প্রখর রোদ উপেক্ষা করে জোর প্রচারণা চালিয়েছে বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি সহ অন্যান্য দল। শুধু স্থানীয় নেতারাই নয়, বড় দুই দলের পক্ষে প্রচারণা চালিয়েছেন কেন্দ্রীয় নেতারাও। 

বৃহস্পতিবার ১০ম দিনের প্রচারণাকালে বিএনপি’র পক্ষ থেকে নির্বাচনের প্রাক্কালে নগরী থেকে বহিরাগত বিতাড়িত করাসহ কঠোর নিরাপত্তার দাবি জানানো হয়। অপরদিকে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে এবং এই অবস্থা অব্যাহত থাকলে নৌকা প্রতীকের প্রার্থীর বিজয় সুনিশ্চিত বলে জানিয়েছেন প্রচারণায় আসা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। 

বৃহস্পতিবার ১০ম দিন সকাল পৌঁনে ১১টার দিকে নগরীর পোর্ট রোড কলাপট্টি এলাকায় গণসংযোগ করে ধানের শীষের পক্ষে লিফলেট বিতরণ করেন বিএনপি’র মেয়র প্রার্থী ও দলের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার। এ সময় সরোয়ার তার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য ধানের শীষ প্রতীকে ভোট চান নগরবাসীর কাছে। 

গণসংযোগকালে মেয়র প্রার্থী সরোয়ার সাংবাদিকদের বলেন, সিটি নির্বাচনে এখন পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়নি। তিনি সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচনের প্রাক্কালে বরিশাল নগরীতে বহিরাগত অনুপ্রবেশ বন্ধ করাসহ পুরো নগরী নিরাপত্তার চাঁদরে ঢেকে ফেলার দাবি জানান প্রশাসনের কাছে। প্রধান প্রতিদ্বন্দ্বি সাদিক আবদুল্লাহ’র এই নগরীর উন্নয়ন নিয়ে কোন পরিকল্পনাই নেই, তাই তিনি (সাদিক) কোন নির্বাচনী ইশতেহার ঘোষণা করেননি বলে মন্তব্য করেন সরোয়ার। 

সরোয়ার ছাড়াও সকালে নগরীর রূপাতলী এলাকায় ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন যুবদল কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। 

অপরদিকে বৃহস্পতিবার দুপুর ১টা পর্যন্ত নগরীর কোথাও গণসংযোগে বের হননি আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ। তবে আজ বিকেল সাড়ে ৫টায় নগরীর ২১ নম্বর ওয়ার্ডে সাদিক আবদুল্লাহর পক্ষে একটি উঠোন বৈঠকের আয়োজন করা হয়েছে।

তবে তার পক্ষে বৃহস্পতিবার সকালে নগরীর সদর রোডে গণসংযোগ করে নৌকা প্রতীকের পক্ষে ভোট চান আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত কুমার নন্দী এবং অগ্রণী ব্যাংকের সাবেক পরিচালক অ্যাডভোকেট বলরাম পোদ্দার। এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বরিশাল সিটিতে পরিবর্তনের জন্য নৌকা প্রতীকে ভোট চান আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

গণসংযোগকালে আওয়ামী লীগ নেতৃবৃন্দ সাংবাদিকদের বলেন, বরিশালে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ তারুণ্যের অহংকার। নৌকা প্রতীক নিয়ে বরিশালে জনগণের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সৃষ্টি হয়েছে। উন্নয়ন এবং অগ্রগতির ধারা অব্যাহত রাখতে বরিশালের মানুষ নৌকা মার্কায় ভোট দেবে বলে আশা আওয়ামী লীগ কেন্দ্রীয় নেতাদের। ৩০ জুলাইয়ের ভোট সুষ্ঠু হবে বলেও আশা করেন তারা। 

এদিকে আওয়ামী লীগ এবং বিএনপি ছাড়াও অন্যান্য দলের এবং একজন স্বতন্ত্র প্রার্থী গতকাল নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।


1