LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শ্রীপুরে ছিনতাইকৃত প্রাইভেটকারসহ আটক ১




শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি


গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামে চালককে মারধর করে প্রাইভেট কার ছিনতাই করার সময় ছিনতাইকারীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। ছিনতাইকারী সুমন মিয়া (২৭) ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার কুজরা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

মঙ্গলবার রাত তিনটায় উপজেলার মাওনা উত্তর পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মুক্তাদির হোসেনের বাড়ী থেকে প্রাইভেটকার ছিনতাইয়ের চেষ্টাকালে চালককে মারধর করে পালানোর সময় অন্য একটি ছিনতাইকরা প্রাইভেটকারসহ আটক করে স্থানীয়রা।

বীর মুক্তিযোদ্ধা মুক্তাদীর হোসেনের ছেলে মাসুম বিল্লাহ্ জানান, তার প্রাইভেটকার চালক রিপন মিয়া (২৪) সোমবার দিবাগত রাতে বাড়ির গ্যারেজে গাড়ী রেখে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে বের হলে আগে থেকে ওঁৎ পেতে থাকা ৪ ছিনতাইকারী প্রাইভেটকারের দরজা খোলার চেষ্টা করে।

এসময় চালক রিপন এগিয়ে এসে ছিনতাইকারীদের প্রতিহত করার চেষ্টা করলে তাকে মারধর করে। তার চিৎকার শুনে প্রাইভেটকার মালিক মাসুম ঘর থেকে বাহিরে আসলে আহত চালককে নিয়ে গাড়ীসহ ছিনতাইকারীদের পিছু নেয়। পরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা চৌরাস্তা পল্লী বিদ্যুৎ মোড়ে স্থানীয়দের সহায়তায় এক ছিনতাইকারী ও ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেটকার সহ একজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এসময় তাঁর সাথে থাকা আলী আজগর মৃধা (২৩) আহত হন। পরে অন্য বাকী ছিনতাইকারী ফাঁকা গুলি করতে করতে পালিয়ে যায়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম মোল্লা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছিনতাইকারীসহ একটি প্রাইভেটকার থানা নিয়ে আসা হয়েছে। ছিনতাইকাজে ব্যবহৃত প্রাইভেটকারটি ঢাকার ধামরাই উপজেলার উত্তরপাতা গ্রামের আলী হোসেনের ছেলে ফিরোজ কবিরের।

প্রায় আড়াই মাস আগে ৩/৪জন যাত্রী সেজে শ্রীপুরের তেলিহাটি এলাকায় যাওয়ার জন্য তার প্রাইভেটকার ভাড়া নেয়। পরে ওই এলাকার শিশু পল্লী রোডে চালক হৃদয়কে অস্ত্রের ভয় দেখিয়ে প্রাইভেটকার (ঢাকা মেট্রো-৩১-০৭০৬) থেকে ফেলে দিয়ে গাড়ী নিয়ে চলে যায়। এ ঘটনায় প্রাইভেটকার মালিক অজ্ঞাত ছিনতাইকারীদের নামে শ্রীপুর থানায় মামলা দায়ের করে।        


1