LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শোক দিবস উপলক্ষে চাঁদা না দেওয়ায় স্বর্ণ ব্যবসায়ীকে মারধর, দোকান লুট



নিজস্ব প্রতিবেদক, সাভার ঢাকা:

১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালনের জন্য চাঁদা না দেওয়ায় সাভারে স্বর্ণের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে আশুলিয়া থানা সেচ্ছাসেবকলীগ নেতা কামরুল হাসান নয়নের বিরুদ্ধে। এসময় হামলাকারীরা দোকানে থাকা জ্যোতি লাল ঘোষ ও তার ছেলে বিজয় চন্দ্র ঘোষকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এরপর সন্ত্রাসীরা দোকানে থাকা স্বর্ণালঙ্কার, রৌপ্য ও নগদ টাকাসহ প্রায় দশ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
 
বুধবার বিকেলে উপজেলার পাথালিয়া ইউনিয়নের পানধোয়া বাজারে অবস্থিত পূর্ণতা জুয়েলার্স নামক স্বর্ণের দোকানে এ হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। এঘটনায় ভুক্তভোগী দোকান মালিক কার্তিক ঘোষ বাদি হয়ে বুধবার রাতে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

দোকান মালিক কার্তিক চন্দ্র ঘোষ অভিযোগ করেন, সেচ্ছাসেবকলীগ নেতা পরিচয়ে এলাকার বখাটে কামরুল হাসান নয়ন (২৮), ইউসুফ আলী (৪২), ফেরদৌস আলমসহ (২৭) কয়েকজন ছেলে শোক দিবস পালনের জন্য আমার কাছে পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবি করে তা না হলে ব্যবসা করতে দিবে না বলে হুমকি দেয়। আমি চাঁদা দিতে অস্বীকার করায় বুধবার দুপুরে কামরুল হাসানসহ তার সন্ত্রাসী বাহিনী লোহার রড, হাতুরী, রামদা, চাপাতিসহ তিনটি মোটরসাইকেল ও একটি মাইক্রোবাসে করে আমার ব্যবসা প্রতিষ্ঠানে আসে। তারা আমাকে না পেয়ে আমার ভাই জ্যোতি লাল  ঘোষ ও ভাতিজা বিজয় চন্দ্র ঘোষকে এলোপাথারি মারপিট করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা  দোকানে ভাংচুর চালিয়ে সিন্দুকের তালা ভেঙ্গে ২৩ ভরি স্বনের গহনা, ২৯২ ভরি রুপার অলঙ্কার ও ক্যাশে রক্ষিত নগদ টাকাসহ দশ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

সন্ত্রাসীরা চলে যাওয়ার পর স্থানীয় আমার ভাই ও ভাতিজাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আমার ভাইয়ের অবস্থা বেশী ভাল নয় বলে জানিয়েছে কর্তব্যরত চিকিৎসকেরা।

কার্তিক চন্দ্র ঘোষের ব্যবসায়ীক অংশীদার লুৎফর রহমান বলেন, কামরুল হাসান নয়ন নিজেকে আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের কার্য্য নির্বাহী সদস্য পরিচয় দিয়ে নানা অপরাধ মূলক কর্মকাণ্ড চালিয়ে আসছে। পাথালিয়া ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ দেওয়ানের ছত্রছায়ায় থাকায় তার বিরুদ্ধে কেউ কিছুই বলার সাহস পায়না। হামলা ও লুটপাটের ঘটনায় থানায় অভিযোগ দায়েরের পর পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান বিষয়টি ধামাচাপা দিতে রাতেই থানায় ছুটে যায় বলেও অভিযোগ করেন তিনি।  

জানতে চাইলে ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান বলেন, মারামারি ঘটনা শুনে বিষয়টি জানার জন্য আমি থানায় গিয়েছি। ওসি সাহেব এর সুষ্ঠু ব্যবস্থা গ্রহন করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।


1