LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সাভারে স্কুল ছাত্রের মৃতদেহ উদ্ধার; পুলিশ হেফাজতে ৪ সহপাঠী



আব্দুস সাত্তার,সাভার: সাভারে নিখোঁজের এক দিন পর রোহান ইসলাম আবিদ নামে স্কুল শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এই ঘটনায় ৪ সহপাঠীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সকালে সাভার পৌর এলাকার ভাগলপুর বালুঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

আবিদ সাভারের তালবাগ এলাকার আফজাল হোসেনের ছেলে এবং সাভার কিডস ইউনিভার্সিটির পিএসসি ফ্যাকাল্টির ১ম বর্ষের শিক্ষার্থী। পুলিশ জানায়, গতকাল বিকালে সহপাঠীদের সাথে ঘুরতে বের হওয়ার পর থেকে ওই শিক্ষার্থী নিখোজ হয়।

পরে সকালে স্থানীয়রা ভাগলপুর বালুঘাট এলাকায় আবিদের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। আরো তদন্ত ও ময়না তদন্তের হাতে পেলে নিশ্চিত হওয়া যাবে।

এটি হত্যা নাকি কোন র্দুঘটনার বিষয় ছিলো। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসিনুল কাদির জানান, শিক্ষার্থী আবিদের ৪ সহপাঠীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে।এই ঘটনায় থানার একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে যেহেতু সবাই স্কুল সবাই শিক্ষার্থী তাই বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। এদিকে আবিদের স্বজনদের দাবি, পুলিশের হেফাজতে থাকা সহপাঠীরা আবিদকে ঘারমটকে হত্যা করেছে।


1