LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

চট্টগ্রাম সাতকানিয়ায় শাহাদাত নামের ১যুবক অস্ত্রসহ পুলিশের হাতে আটক।



চট্টগ্রাম সাতকানিয়া থেকে মো ইদ্রিস সাকিল


দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ৫নং আমিলাইশ ইউনিয়নে সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে মোঃশাহাদাত(১৬) নামের এক যুবককে অস্ত্রসহ আটক করেছে বলে খবর পাওয়া গেছে। ২৯আগস্ট বুধবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে সাতকানিয়া উপজেলার ৫নং আমিলাইশ ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে তাকে অস্ত্রসহ আটক করা হয় বলে স্থানীয় সূত্রে জানা যায়।আটককৃত মোঃশাহাদাত(১৬) দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ৫নং আমিলাইশ ইউনিয়নের দক্ষিণ আমিলাইশের সিরাজুল ইসলামের ছেলে বলে জানা যায়।


সূত্র জানায়, আটককৃত শাহাদাত অস্ত্র হাতে নিয়ে এলাকায় ঘুরাঘুরি করতেছিল। বিশ্বস্ত সূত্রে এমন গোপন সংবাদের ভিত্তিতে সাতকানিয়া থানা পুলিশ ৫নং আমিলাইশ ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে তাকে অস্ত্রসহ আটক করতে সক্ষম হন বলে জানা যায়।

এই ব্যাপারে আমিলাইশ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার আবু বক্করের কাছে জানতে চাইলে তিনি বলেন,আটককৃত যুবক এলাকায় অস্ত্রসহ ঘুরাঘুরি করতেছিল এমন খবরের ভিত্তিতে সাতকানিয়া থানা পুলিশ এসে তাকে আটক করে সাতকানিয়া থানায় নিয়ে যায় বলে জানান। যুবককে আটকের পর সাতকানিয়া থানার ইন্সপেক্টর বাহার স্থানীয় জনগণদের জানান, এলাকায় মাদক ও অস্ত্রসহ যে কেউ চলাফেরা করলে তাৎক্ষনিক ফোন দেওয়ার জন্য বলেন এবং সকলকে তার নাম্বার প্রদান করেন।


আটককৃতকে জিজ্ঞাসাবাদের পর মামলা রুজুর করে চট্টগ্রামের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে বলে সাতকানিয়া থানা সূত্রে জানা যায়।


1