LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাওয়াদের উচ্ছ্বাসের কমতি নেই।



রাহী, সাইফুদ্দিনদের রোমাঞ্চটা যেন একটু বেশীই। বিশ্বসেরাদের মঞ্চে নিজেদের প্রথম অংশগ্রহণটা স্মরণীয় করে রাখতে চান তবে এর উল্টো চিত্রও আছে। গত বিশ্বকাপে বাংলাদেশ দলের অন্যতম সেরা পারফর্মার তাসকিন এবার জায়গা পান নি বিশ্বকাপ স্কোয়াডে। তার কান্না অনেককেই মনে করিয়ে দেয় ২০১১ বিশ্বকাপে মাশরাফির বাদ পড়ার ঘটনাকেও। 

কান্নাজড়িত কণ্ঠে তাসকিন বলেন, 'ফিট হবো আমি। আমার কাজ করে যাবো। সামনে সুযোগ হলে ভালো কিছু করবো ইনশাল্লাহ।'

এদিকে রাহী বলেন, 'ভালো খেলতে পারলেই খুশি হবো। সেরা একাদশে জায়গা পাওয়ায় এখন মূল লক্ষ্য।'

মুদ্রার এপিঠ আর ওপিঠ। তাসকিনের অশ্রুসজল চোখের ভাষায় রাহীর হাসির গল্প লেখা। গেল বিশ্বকাপের অন্যতম সেরা পারফর্মার বাদ পড়লেন ইনজুরির খড়গে, কপাল খুললো কখনোই ওয়ানডে না খেলা আবু জায়েদ রাহীর।

তাসকিন সবার কাছে দোয়া চাইলেন। দোয়া চাইলেন রাহীও। লাল-সবুজের রঙ্গীন জার্সি বয়ে বেড়াবার যে গুরুভার তার দায়িত্বটা পালন করতে চান ঠিকঠাক।

রাহী বলেন, 'ইংল্যন্ডে গিয়েছিলাম ২০০৯ সালে এরপর দশ বছর হয়ে গেছে। এখন সেরাটা দেয়ার অপেক্ষা।'

তাসকিন বলেন, 'সবাই যেটা ভালো মনে করছে সেটাই করছে। সবাই দোয়া করবেন। আমি চেষ্টা করবো ভালো কিছু করার।'

মিঠুন সবসময়ই হাসিমুখে থাকেন। এবার তার হাসিটা আরো চওড়া। স্বপ্ন সারথীদের একজন তিনি। লাল-সবুজের হয়ে মাতাবেন বিশ্ব আসর। স্কোয়াড ঘোষণার পর গণমাধ্যমের সামনে এসে হেসে হেসেই জানালেন, দলের জন্য সর্বস্ব উজাড় করে দিতে চান। মাত্র দশ ওয়ানডে খেলা সাইফুদ্দিনেরও একই মত।

মিঠুন বলেন, আমার জীবনটা কখনোই সহজ ছিল না। আল্লাহর রহমতে বেশ কয়েকটি সিরিজ ভালো হয়েছে। এখন সামনের টা দেখার পালা।

সাইফুদ্দিন বলেন, ইনশাল্লাহ আমি মুখিয়ে আছি দুই বিভাগে ভালো করার জন্যে। সুযোগ পেলে অবশ্যই নিজের সেরাটা দেয়ার চেষ্টা করবো।

আয়ারল্যান্ড সিরিজের তালিকায় থাকা নাঈম হাসানকে খুঁজে নিতে হলো হোটেলে। এখনো সুযোগ আছে বিশ্বকাপে জায়গা করে নেয়ার। তাই আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজটা চান কাজে লাগাতে। নাঈম হাসান বলেন, 'আয়ারল্যান্ডে সুযোগ পেলে ১০০ শতাংশ দেয়ার চেষ্টা করবো।'

হাসি-কান্না মিলেমিশে একাকার যে স্কোয়াডে, বিশ্বকাপ শেষে সেটি বয়ে আনুক একরাশ প্রশান্তি। এমনটাই প্রত্যাশা সবার।



1