LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার-ষ্টাফদের দুই দফা দাবীতে অবস্থান ধর্মঘট পালিত



খানজাহান আলী থানা প্রতিনিধি

খুলনার শিরোমণি বিএনএসবি চক্ষু হাসপাতালের এ্যাডমিনিস্ট্রেটর মাহামুদুল হাসান তারিফ ফেন্সিডিলসহ আটকের ঘটনায় ও নারী কেলেংঙ্গারীসহ বিভিন্ন দূনীর্তির দায়ে অভিযুক্ত হওয়ায় তাকে চাকুরীচ্যুত এবং দূনীর্তিবাজদের পৃষ্টপোষক হাসপাতালের পরিচালকের অপসারণের দাবীতে গতকাল বুধবার পরিচালকের কক্ষের সামনে অবস্থান ধর্মঘট পালন করেন প্রতিষ্ঠানের  ডাক্তার-ষ্টাফরা।

একই দাবীতে সকাল সাড়ে ৯টায় হাসপাতালের প্রধান ফটকের সামনে সর্বস্থরের এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন কর্মসুচি পালিত হয়।

দুই দফার দাবীতে বুধবার সকাল ৮টায় হাসপাতালের ডাক্তার-কর্মকর্তা ও কর্মচারীরা পরিচালক ডাঃ আঃ হান্নানের অফিস কক্ষের সামনে সারিবন্ধ ভাবে অবস্থান নিয়ে অবস্থান ধর্মঘট পালন করেন। এ সময় বক্তৃতা করেন, ডাঃ সাইফুর রহমান, ডাঃ নজরুল ইসলাম, কর্মকর্তাদের মধ্যে মীর মিজানুর রহমান, আফরোজা ইয়াসমিন, কর্মচারীদের মধ্যে গিয়াস জমাদ্দার, মোঃ খায়রুল ইসলাম।

আন্দোলনকারীদের নেতা ডাঃ সাইফুর রহমান জানান, দাবী আদায়ের বিষয়ে চেয়াম্যান মহোদর্য়ে আশ্বাসে কর্মসুচি সাময়িক ভাবে প্রত্যাহার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ৮টার মধ্যে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার অফিস অর্ডার দেখাতে না পারলে সকাল ৮টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত অবস্থান ধর্মঘট, বেলা ১২টা থেকে সাড়ে ১২ পর্যন্ত কর্মবিরতি এবং বেলা ২টা থেকে পরিচালকের কক্ষে তালা দিয়ে অবরুদ্ধকরণ কর্মসুচি পালন করা হবে।

অপরদিকে একই দাবীতে আন্দোলনে নেমেছে এলাকাবাসী। সর্বস্থরের এলাকাবাসীর ব্যানারে গতকাল বুধবার সকাল সাড়ে ৯ প্রতিষ্ঠানের প্রধান ফটকের সামনে মানববন্ধন কর্মসুচি পালন করে। মানববন্ধনে বক্তৃতা করেন, খানজাহান আলী থানা মুক্তিযোদ্ধা কমান্ডার ও মহানগর আ’লীগ নেতা মুক্তিযোদ্ধা স.ম রেজওয়ান আলী, জাতীয় শ্রমিকলীগ উত্তরের সভাপতি শ্রমিক নেতা আলহাজ্জ

শেখ আনছার আলী, মহানগর সড়ক ও পরিবহন শ্রমিকলীগের সভাপতি মনিরুল ইসলাম, সহ-সভাপতি কাজী আবুল হোসেন রানা, সাধারণ সম্পাদক ইলিয়াজ হোসেন, সাংগঠনিক মনিরুল ইসলাম, বিদ্যুৎ কুমার মজুমদার, খানজাহান আলী থানার সভাপতি  মনিরুল ইসলাম মনি, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, আলতাফ হোসেন, হাসান, আশরাফ হোসেন, নাসির খান, খোকন মুন্সি, লুৎফর রহমান, আবুল কালাম আজাদ, ট্রাক শ্রমিক ইউনিয়ন নেতা নুরুল ইসলাম নুরুসহ স্থানীয় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা বাদী আদায়ে আটচল্লিশ ঘন্টার আল্টিমেটাম দিয়ে বলে এই সময়ের মধ্যে দাবী পুরণ করা না হলে প্রতিষ্ঠানের সামনে সর্বস্তরের এলাকাবাসীকে নিয়ে আমরণ অনশন কর্মসুচি পালন করা হবে।


1