LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে বিএনপির দোয়া ও আলোচনা সভা



এম এ লিংকন, মেহেরপুর জেলা প্রতিনিধি Channel 4TV :মেহেরপুরের গাংনী উপজেলা বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে পৃথক ভাবে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১০টার দিকে সাবেক চেয়ারম্যান রেজাউলের সভাপতিত্বে বিএনপির কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিৎ ছিলেন, সাবেক সংসদ সদস্য আমাজাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিৎ ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আসাদুজ্জামান বাবলু, উপজেলা যুবদলের সভাপতি আকতারুজ্জামান, উপজেলা বিএনপির সহ-সভাপতি আঃ রউফ মাষ্টার,সাংগঠনিক সম্পাদক ও ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান আখের, পৌর বিএনপির সাধারন সম্পাদক মকবুল হোসেন মেঘলা, রাইপুর ইউনিয়ন বিএনপির সভাপতি রবিউল ইসলাম, গাংনী পৌর বিএনপির ৯ নং ওয়ার্ড সভাপতি সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক সালাউদ্দিন ইসলাম রনি প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে সাবেক এমপি আমজাদ হোসেন বলেন, আমাকে বাঁচানোর জন্য আপনাদের কিছু করতে হবেনা। দেশকে বাঁচানোর জন্য শহীদ জিয়ার আদর্শকে বাঁচাতে আগামীতে আন্দোলনের জন্য প্রস্তুতি নিন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে এ দেশকে অশূভ শক্তির হাত থেকে বাঁচাতে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।
অপরদিকে জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে গাংনী উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে  সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আঃ রাজ্জাকের সভাপতিত্বে বিকেল ৫টার দিকে  বিএনপির (মিল্টন গ্রুপ) কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিৎ ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন। এসময় তিনি তার বক্তব্যে বলেন,আমাদের দেশ ও জনগণ আজ আওয়ামীলীগের শাসনামলে স্বাধীনভাবে কথা বলতে পারিনা চলতে পারিনা। আজ আমরা কেউ নিরাপদ নয়। তাই আগামী দিনে বিএনপিকে অবশ্যই ক্ষমতায় আনতে হবে।
এ সময় আরো উপস্থিৎ ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলি ভুট্ট, জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক আঃ আওয়াল,বিএনপি নেতা মনিরুজ্জামান গাড্ডু, সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দিন কালূ, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, আহসান হাবিব বাবু, ছাত্রদল নেতা চপল বিশ্বাস, নাজমুল হক প্রমুখ।


1