LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মুন্সীগঞ্জের শ্রীনগরে প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে স্কুল ছাত্রীকে কোচিংথেকে ধরে এনে মারধর



রুবেল মাদবর মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধ Channel 4TV :শ্রীনগরে প্রেমের প্রস্তাবে ব্যর্থ হয়ে নবম শ্রেণীর স্কুল ছাত্রীকে কোচিং থেকে ধরে এনে মারধর করেছে শিবলু নামে এক বখাটে। রবিবার সকাল ১০ টার দিকে শ্রীনগর বাজারের পশ্চিম পাশে এমপি সুকুমার রঞ্জন ঘোষের বাড়ির সামনে এঘটনা ঘটে।এঘটনায় ওই স্কুল ছাত্রীর চাচা বাদী হয়ে শ্রীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। মামলা না করার জন্য বখাটে শিবলুর বাবা বেঁজগাও গ্রামের ভূমি সিন্ডিকেটের সদস্য শাজাহান থানায় প্রভাব খাটানোর চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে।পুলিশ ও স্থানীয়রা জানায়, শিবলু অনেক দিন ধরে শ্রীনগর পাইলট স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী ও শ্যামসিদ্ধি গ্রামেরপ্রয়াত এক মুক্তিযোদ্ধার কন্যার পিছু নেয়। বেশ কিছু দিন আগে প্রেম নিবেদন করলে ওই ছাত্রী তা প্রত্যাখান করে। এতে বখাটে তার বন্ধু-বান্ধব নিয়ে প্রায় সময়ই স্কুলের আশে পাশে অবস্থাননিয়ে ওই ছাত্রীকে উত্যক্ত করতো। নিরুপায় হয়ে ওই ছাত্রী বিষয়টি তার ভাইকে জানায়। এনিয়ে ওই ছাত্রীর ভাই বখাটে শিবলুর বাবা শাহজাহানের কাছে নালিশ করে। এতে বখাটে শিবলু আরো ক্ষিপ্ত হয়ে উঠে। রবিবার সকালে সে স্থানীয় এমপির বাড়ির সামনের একটি কোচিং সেন্টার থেকে ওই ছাত্রীকে ধরে এনে চড়-থাপ্পর দিতে থাকে। এসময় ওই ছাত্রীকে রক্ষা করেতে আসলে শিবলুর বন্ধু নিলয় ওই ছাত্রীর এক সহপাঠিকেও মারধর করে। ঘটনারপরপরই ওই ছাত্রীর আতœীয় স্বজনরা অভিযোগ করার জন্য থানায় আসলে বখাটের বাবা শাহজাহান তার সঙ্গীদের নিয়ে থানায় উপস্থিত হয়ে মামলা না করার জন্য প্রভাব খাটাতে থাকে। এসময় পুলিশ শাহজাহানকে আটক করে।এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, স্কুল ছাত্রীর চাচা বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন। বখাটেকে আটকের চেষ্টা চলছে!


1