LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

আজ শুভ জন্মাষ্টমী



জন্মাষ্টমী আজ (সোমবার) সনাতন ধর্মাবলম্বীদের আরাধ্য ভগবান শ্রী কৃষ্ণের জন্মতিথি। জগতে দুষ্টের দমন করে, জগতে সত্য ও সুন্দর প্রতিষ্ঠার মধ্য দিয়ে শিষ্টের পালন করতে ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টমি তিথিতে ভগবান শ্রীকৃষ্ণ জন্ম নেন। এদিকে, ধর্মীয় ভাব গাম্ভীর্য ও উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে দিনটি উদযাপন করতে নেওয়া হয়েছে নানা প্রস্তুতি।

সনাতন ধর্মাবলম্বীদের পুরান মতে, ভাদ্র মাসের শুক্লপক্ষের অষ্টম তিথিতে জন্ম নেন সনাতন ধর্মাবলম্বীদের আরাধ্য ভগবান শ্রীকৃষ্ণ। এ দিনেই উদযাপন করা হয় শুভ জন্মাষ্টমী।

পৃথিবীতে যখন পাশবিক শক্তি ও গ্লানির অভ্যুত্থান হয়ে সত্য ও সুন্দরকে গ্রাস করে, তখন ধর্ম ও ন্যায়-নীতি প্রতিষ্ঠার জন্যই জন্ম নেন মহাবতার শ্রীকৃষ্ণ। যুগে যুগে দুষ্টের দমন ও শিষ্টের পালন করতে অবতাররূপে ভগবান নেমে আসেন মানুষের মাঝে।

ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি উপলক্ষে দিনটিকে সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ বেতার ও টেলিভিশনসহ বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে রয়েছে বিশেষ অনুষ্ঠান।

রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের পৃথক শুভেচ্ছা বাণী দিয়েছেন। এছাড়াও, রাষ্ট্রপতি বেলা ১১টা থেকে বেলা ১২টা পর্যন্ত বঙ্গভবনে সনাতন ধর্মাবলম্বী বিশিষ্ট নাগরিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

এদিকে, জন্মাষ্টমী উপলক্ষে মহানগর সার্বজনীন পুজা কমিটির সভাপতি ডি. এন. চ্যাটার্জী, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শ্যামল কুমার রায়সহ অন্যান্য ধর্মীয় নেতারা এক বিবৃতিতে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবাইকে জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়েছেন।


1