LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জয়পুরহাট পাঁচবিবিতে সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম ও গুলিবিদ্ধ



জয়পুরহাট প্রতিনিধিঃ নিরেন দাস।


জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার মহিপুর হাজী মহসিন সরকারি কলেজে সাগর নামে এক সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম ও গুলি করা হয়েছেে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

ঘটনা সুত্রে জানা যায়, মহিপুর হাজী মহসিন সরকারি কলেজে ছাত্রলীগের পাল্টাপাল্টি দুটি কমিটি রয়েছে। শুক্রবার রাতে একটি গ্রুপের সভাপতি সাগর হোসেনসহ কয়েকজন কলেজ ক্যাম্পাসে বিজয় দিবসের ব্যানার টানিয়ে বের হওয়ার সময় কলেজ গেটের সামনে প্রতিপক্ষরা তাদের ওপর হামলা চালায়। এ হামলায় দেশীয় অস্ত্র দিয়ে সাগরের শরীরের বিভিন্ন অংশে জখম করার পর দু’ রাউন্ড গুলি করে পালিয়ে যায়, তার সহকর্মীরা তাকে উদ্ধার করে পাঁচবিবি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। পরে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

পাঁচবিবি উপজেলা ছাত্রলীগের সভাপতি আকরাম তালুকদার বলেন সাগর হোসেন পাঁচবিবি পৌর ছাত্রলীগের ১ নং ওয়াডের সাবেক সভাপতি ছিল বর্তমানে ছাত্রলীগের কোন কমিটির সদস্য নয়। তবে শুনেছি কে বা কারা রাতের আধারে সাগরকে আহত করেছে এর সঙ্গে ছাত্রলীগের কোন নেতাকর্মী জড়িত নেই। তার ব্যক্তিগত শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

অপর দিকে পাঁচবিবি উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও পাঁচবিবি পৌর আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক জিহাদ মন্ডল বলেন ছাত্রলীগের প্রতিপক্ষের নেতা কর্মীরা সাগরকে দেশীয় অস্ত্র দিয়ে আহত করার পর তার ডান পায়ে দু’টি গুলি করেছে।

 

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন বলেন ডাক্তারের নিকট থেকে জানতে পারি অস্ত্র দিয়ে সাগরকে জখম ও আহত করা হয়েছে। থানায় এখনও মামলা হয়নি, মামলার অভিযোগ আসলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


1