LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জামালপুরের পর্যটন কেন্দ্রে উপচে পড়া ভিড়



 

মিঠু আহমেদ, জামালপুর 4TV : জামালপুরে নারীর টানে ফিরে আসা ঈদের ছুটিতে কাটানো অবসাধ সময়কে ঈদের আনন্দে মুখরিত করতে বৃহত্তর ময়মনসিংহের একমাত্র বিনোদন কেন্দ্র লুইজ ভিলেজ এন্ড রির্সোট পার্ক পর্যটক দর্শনার্থীদের পদচারনায় মুখরিত হয়ে উঠেছে। বিভিন্ন স্থান থেকে পর্যটকরা ঈদ আনন্দ উপভোগ করতে আসছেন এ জেলায়। যানজট আর কোলাহল মুক্ত থেকে পরিত্রাণ পেতেই দর্শনার্থীরা এখানে আসছেন বলে জানান।

 

গত সোমবার ও মঙ্গলবার সরেজমিনে গিয়ে দেখা যায় দেশের বিভিন্ন অঞ্চল থেকে মাইক্রোবাস, প্রাইভেটকার, বাস যোগে পর্যটকরা জামালপুর শহরের বেলটিয়া এলাকার লুইজ ভিলেজ এন্ড রির্সোট পার্কের জড়ো হয়ে ঈদ আনন্দ উপভোগ করছেন। এ সময় কথা হয় নরায়নগঞ্জ থেকে আসা  মমিনুল, টাঙ্গাইল থেকে আসা হাফিজুর রহমান, ময়মনসিংহ থেকে আসা তুফাজ্জল হোসেন, ঢাকা থেকে আসা এজাজ আহমেদসহ অনেকেই তারা দৈনিক খোলা কাগজকে জানান, এবারের ঈদে পুরো পরিবার নিয়ে জামালপুরের লুইজ ভিলেজ এন্ড রির্সোট পার্কে বেড়াতে এসেছি। কারণ সাড়া বছর কাজ নিয়ে অনেক ব্যস্ত থাকতে হয়। যখন ঈদে ছুটি পাই তখন পরিবার পরিজনদের নিয়ে দূরে কোথাও ঘুরতে ভালই লাগে। গতবার গিয়ে ছিলাম কক্সবাজার আর এবার আসলাম জামালপুরে। তবে পার্কটি সবার নজর কাড়তে সক্ষম হয়েছে। নিরাপত্তা ও সুন্দর পরিবেশ থাকায় অসাধারণ একটি পার্ক বলা যায়। 

 

বন্ধর নগরী চট্টগ্রাম থেকে বেড়াতে আসা নিজাম আনসারী বলেন, চট্টগ্রামের পাহাড় ও সাগর দেখতে দেখতে আর ভাল লাগছিল না। তাই ব্যতিক্রম ধর্মী কিছু প্রয়োজন ছিল তাই এখানে আসা।  তবে এখানে এসে খুবই ভাল লাগলো। বৃহত্তর ময়মনসিংহ বিভাগের মধ্যে জামালপুরের লুইস ভিলেজ রির্সোট পার্কটি একটি অসাধারণ পার্ক। না দেখলে কেউ বুঝতে পারবে না। এমন মনমুগ্ধকর একটি পার্ক জামালপুর জেলা শহরে রয়েছে।

 

লুইজ ভিলেজ এন্ড রির্সোট পার্কের স্বত্ত্বাধিকারী আতিকুল ইসলাম লুইস বলেন, কম খরচে ঘুরে বেড়াতে ও রাত্রি যাপন করতে পর্যটকদের পছন্দের তালিকায় রয়েছে লুইজ ভিলেজ এন্ড রির্সোট পার্ক। এখানে আমরা পর্যটকদের চাহিদা মাফিক সেবা প্রদান করে থাকি। অন্যান্য সময়ের তুলনায় ঈদের সময় পর্যটকরা বেশিই আসেন। আমাদের পার্কে রয়েছে বিভিন্ন ধরনের রাইডস। যা শিশুদের মন কাড়বে সহজেই। দেশের বাহিরে ছিলাম দীর্ঘদিন আর তখন থেকেই আমি চিন্তা করি জামালপুরের মানুষের জন্যে একটি বিনোদন পার্ক স্থাপন করবো তারই প্রেক্ষিতে এটি করা হয়েছে।

   

  

মিঠু আহমেদ

জামালপুর।

 


1