LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বুধবার| ০১ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

খাতায় লিখে নেন ডিসেম্বর ও জানুয়ারিতে শেখ হাসিনার সরকার থাকবে না বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু



 
সদরুল অাইন 4TV 
 
আওয়ামী লীগ খারাপ অবস্থায় আছে মন্তব্য করে বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু দলটির নেতাকর্মীদের উদ্দেশে বলেছেন, খুবই খারাপ অবস্থায় আছে আওয়ামী লীগ। এই তিন মাসের খেলাটায় একটু থাকেন আপনারা স্বক্রিয়ভাবে থাকেন, এই যে সামনের তিন মাস আমি আগেও যা বলেছি এখনও সেটা বলছি খাতায়ও লিখে নিতে পারেন ডিসেম্বর ও জানুয়ারিতে শেখ হাসিনার সরকার থাকবে না।
 
অাজ শনিবার (৭ জুলাই) বাংলাদেশ জাতীয় প্রেসক্লাবে মানবাধিকার পরিষদ আয়োজিত বর্তমান প্রেক্ষাপটে মানবাধিকার ও ভোটের অধিকার শীর্ষক মতবিনিময় সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।
 
শামসুজ্জামান দুদু বলেন, শেখ হাসিনার প্রতি রাগ করে আমি কথা বলছি না। একটা একটা করে বিষয় মিলিয়ে দেখবেন ২ কোটি টাকার একটি ব্যাপার নিয়ে বেগম জিয়াকে সাজা দেয়া হয়েছে। আমরা জানি এটা একটা মিথ্যা মামলা। ৪ লাখ হাজার কোটি টাকার কোন খোঁজ খবর নাই দেশে। ২ কোটি টাকার জন্য যদি সাঁজা হয় ৫ বছর তাহলে ৪ লক্ষ হাজার কোটি টাকার সাজা হয় কত?
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যে বিএনপির এই শীর্ষনেতা বলেন, কতজন মানুষকে হত্যা করেছেন তার হিসেব আছে? এগুলোর তো জবাব দিতে হবে। ইলিয়াস আলী সহ-যাদেরকে গুম করেছেন তাদেরকে ফেরত দিবেন না? আমরা ফেরত চাইবো না? ফেরত দিতে হবে। এবং এটি ডিসেম্বর-জানুয়ারির পরেই ফেরত দিতে হবে।
 
 কারণ বেগম জিয়া আবার বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন। এটা গণতান্ত্রিক আন্দোলনের নিয়মনীতি। আমরা আপনাদের ব্যর্থতাকে তুলে ধরে জনমত গঠন করবো। মালয়শিয়ার ঘটনা দেখছেন না আগের প্রধানমন্ত্রী কোথায় এখন? কিন্তু তার পরও আমরা আপনাকে কারাগারে পাঠাবো না, কারণ বেগম জিয়া আপনাকে মাফ করে দিয়েছেন।
 
বিএনপি দুটি ঘটনার জন্য প্রস্তুতি নিচ্ছে জানিয়ে তিনি বলেন, একটি নির্বাচন আর অপরটি গণঅভ্যুত্থান। যদি পরিষ্কার ভাল নির্বাচনের ব্যবস্থা না হয় তাহলে গণঅভ্যুত্থান আর যদি ভাল নির্বাচনের ব্যবস্থা হয় তাহলে নির্বাচনের অভ্যুত্থান দিয়েই দেখিয়ে দিবো বাংলাদেশে কারা শক্তিশালী।
 
ছাত্রদলের সাবেক এই সভাপতি আরও বলেন, স্পষ্ট করে বলি আমরা নির্বাচন করবো বিএনপি নির্বাচন করবে। আমরা নির্বাচনের জন্যই রাজনীতি করি। কিন্তু এর সঙ্গে আরও একটি সত্য আছে সেটি হচ্ছে আপনার (শেখ হাসিনার) অধিনে না। 
 
আপনার অধিনে বাংলাদেশে আর কোন নির্বাচন হবে না। আপনি এমন একটা পরিস্থিতি সৃষ্টি করেছেন যাতে আমরা নির্বাচনে না যাই। আর আমরা এমন একটি পরিস্থিতি সৃষ্টি করবো যাতে আপনার অধিনে নির্বাচন করতে না হয়। নির্বাচন তো হবেই এবং সেই নির্বাচনে বিএনপি জিতবে এবং সরকার গঠন করবে। আপনার যতই খারাপ লাগুক এটা আপনাকে বিশ্বাস করতে হবে।
 
আয়োজক সংগঠনের চেয়ারম্যান মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং মহাসচিব আ স ম মোস্তফা কামালের সঞ্চালনায় আরও বক্তব্য দেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ, খালেদা ইয়াসমিন, কৃষকদলের সহ-দপ্তর সম্পাদক এস কে সাদী প্রমুখ।


1