LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মোংলা বন্দর জেটি, ইপিজেড ও শিল্প এলাকায় অচলাবস্থা



এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি:

পরিবহন ধর্মঘটের কারণে রোববার (২৮ অক্টোবর)  থেকে মোংলা বন্দর জেটি হতে আমদানী-রপ্তানীযোগ্য পণ্য বোঝাই-খালাস ও পরিবহন কাজ সম্পূর্ণ বন্ধ রয়েছে। এছাড়াও ইপিজেডসহ বিভিন্ন শিল্প কলকারখানার উৎপাদিত পণ্য (সিমেন্ট, গ্যাস, তেল, জিপার, জুট) সরবারহ করতে না পারায় চরম বিপাকে পড়েছেন সংশ্লিষ্ট শিল্প মালিক ও ব্যবসায়ীরা। এদিকে সকাল থেকে যাত্রীবাহী বাস-মিনিবাসসহ অন্যান্য যান চলাচল বন্ধ থাকায় চরম ভোগান্তী পড়েছেন দুরপাল্লা ও অভ্যন্তরীণ রুটের যাত্রী সাধারণ।

বন্দর চ্যানেলে অবস্থানরত বিদেশী জাহাজের পণ্য বোঝাই-খালাস কাজ স্বাভাবিক থাকলেও সে সকল জাহাজের আমদানী-রপ্তানী পণ্য সড়ক পথে পরিবহন বন্ধের পাশপাশি ওই সকল জাহাজে চাহিদানুযায়ী মালামাল সরবরাহও করা সম্ভব হচ্ছে না। এতে বিদেশী জাহাজের স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হচ্ছে বলে জানিয়েছেন বন্দর ব্যবহারকারী মের্সাস মায়া এন্টারপ্রাইজের মালিক আহসান হাবিব হাসান। তিনি বলেন, শনিবার বন্দরে আসা একটি জাহাজে তার মালামাল সরবরাহের কথা কিন্তু পরিবহন ধর্মঘটের কারণে সেই মালামাল না আসায় তিনি তা সময় মত সরবরাহ করতে পারছেন না। এতে বিদেশী জাহাজ ও সংশ্লিষ্ট ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির পাশাপাশি চরম ভোগান্তী পোহাতে হচ্ছে।


মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর ফারুক হাসান বলেন, ‘ধর্মঘটে বন্দরে অভ্যন্তরীণ কাজ স্বাভাবিক চললেও বন্দর থেকে  পণ্য পরিবহন না হওয়ায় কিছুটা প্রভাব পড়ছে


1