LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বাংলাদেশে উন্মোচিত হলো রেডমি ৯



গ্লোবাল টেকনোলজি জায়ান্ট শাওমি বাংলাদেশের বাজারে নতুন স্মার্টফোন উন্মোচন করেছে। নতুন এই এন্ট্রি লেভেলের স্মার্টফোনটি পূর্বে আনা রেডমি স্মার্টফোনগুলো থেকে কিছুটা বড়, এতে আছে এআই কোয়াড ক্যামেরা সেটআপ, ৬.৫৩ ইঞ্চি ফুলএইচডি প্লাস ডট ড্রপ ডিসপ্লে, শক্তিশালী চিপসেট এবং দারুণ ডিজাইন।

শাওমি বাংলাদেশ এর কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা রেডমি সিরিজের স্মার্টফোনগুলোর মাধ্যমে মি ফ্যানদের সবসময় অপেক্ষাকৃত সাশ্রয়ীমূল্যে সর্বোচ্চ প্রযুক্তির ডিভাইস তুলে দিতে চেয়েছি। বাংলাদেশের বাজারে এন্ট্রি লেভেলের স্মার্টফোন হিসেবে রেডমি ৯ বড় ব্যাটারি আর কোয়াড ক্যামেরা সেটআপের এক অনবদ্য ডিভাইস। আমরা আশাবাদী, শাওমির গ্রাহক ও ফ্যানরা রেডমি ৯ স্মার্টফোনটি পছন্দ করবেন।’

স্প্ল্যাশ প্রুফ ন্যানো কর্টিং বডির ফোনটিতে রয়েছে ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডট ড্রপ ডিসপ্লে। যার কালার কনট্রাস রেশিও : ১৫০০:১ (টিওয়াইপ)। সুরক্ষার জন্য ফোনটিতে ব্যবহার করা হয়েছে টিইউভি রাইনল্যান্ড ব্লু লাইট সার্টিফিকেশন এবং কর্নিং গরিলা গ্লাস প্রযুক্তি।

এন্ট্রি লেভেলের রেডমি স্মার্টফোনে প্রথমবারের মতো কোয়াড ক্যামেরা সেটআপ। যার প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ৮ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল, একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো এবং আরেকটি ২ মেগাপিক্সেল ডেফথ সেন্সর। সেলফি তোলার জন্য সামনে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা। জীবনের বিশেষ মুহূর্তগুলো ধরে রাখতে রেডমি ৯ ক্যামেরায় নতুন সব ফিচার নিয়ে হাজির হয়েছে। আপনি যদি দ্রুত ছবি তুলতে চান, কিংবা ওয়াইড অ্যাঙ্গেল গ্রুপ শট, ডিটেইলসহ ক্লোজ-আপ অথবা সুন্দর পোর্ট্রেট, যেটাই নিতে চান, রেডমি ৯ আপনাকে সব ধরণের সুবিধাই দিবে। প্রিমিয়াম ক্যামেরা ফিচারে ডিভাইসটি আপনাকে ফটোগ্রাফিতে সৃজনশীলতা দেখাতে সহায়তা করবে। এজন্য ফোনটিতে রয়েছে ক্যালিডোস্কোপ এবং পাম শাটার ফিচার।

রেডমি ৯ ডিভাইসটিতে দেওয়া হয়েছে মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। যা এর পূর্বসূরী অপেক্ষা ২০৭ শতাংশ বেশি পারফরম্যান্স দেবে। এতে আছে শক্তিশালী ৫০২০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির সঙ্গে ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং প্রযুক্তি রয়েছে, ফলে গেইম খেলতে খেলতেই চাইলে অল্প সময়ের মধ্যেই ডিভাইসটি চার্জ করে নিতে পারবেন ।

এছাড়াও রয়েছে ৩.৫ মিলি হেডফোন জ্যাক, আইআর ব্লাস্টার, ডুয়েল সিমের সঙ্গে আলাদা মাইক্রো এসডি কার্ড সাপোর্ট সুবিধা।

রেডমি ৯ বাংলাদেশে কার্বন গ্রে, ওসান গ্রিন এবং সানসেট পার্পেল-এই তিনটি কালার ভ্যারিয়েন্টে পাওয়া যাবে। ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনের দাম ১৪,৯৯৯ টাকা। এটি ১২ জুলাই ২০২০ থেকে অথোরাইজড মি স্টোর এবং রিটেইল পার্টনারদের স্টোরে পাওয়া যাবে।


1