LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ০৩ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুরে কঠোর লকডাউনের চতুর্থ দিন: সক্রিয় র‍্যাব ও পুলিশ।



বি এ রায়হান,গাজীপুর: করোনা মহামারির সংক্রমন ঠেকাতে সারাদেশের ন্যায় গাজীপুরেও চলছে চতুর্থ দিনের মত লকডাউন। বাস্তবায়নে সক্রিয় অবস্থানে পুলিশ, র‍্যাব ও জেলা প্রশাসন।  বৈরী আবহাওয়াতে মহাসড়কে গন পরিবহন না থাকলেও চলছে ব্যাটারি চালিত রিক্সা, ইজিবাইক, পন্য পরিবহন ও জরুরী সেবা দানকারী পরিবহন। মহাসড়কের পাশে কাঁচা বাজার গুলো খোলা থাকলেও ক্রেতা সমাগম তেমন নেই। তবে ভিন্নচিত্র দেখা যায় পাড়া মহল্লার দোকানপাটে। বেশিরভাগ দোকানপাট খোলা রয়েছে। মানা হচ্ছে না সাস্থ্যবিধি। সরজমিনে ঘুরে দেখা যায়, ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীবাজার, আশরাফ শেতু কমপ্লেক্স ও কামার পাড়া ব্রিজ সংলগ্ন এলাকাসহ বিভিন্ন স্থানে চেকপোস্ট বসিয়ে যান চলাচল নিয়ন্ত্রণ করছে পুলিশ ও র‍্যাব। এছাড়াও পাড়া মহল্লায় জোরদার করা হয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর টহল। রবিবার দুপুরে সার্বিক পরিস্থিতি পরিদর্শনে আসেন র‍্যাব ১ এর সি ও মোঃ আব্দুল মোত্তাকিম এসময় তিনি বিভিন্ন মহল্লায় পায়ে হেঁটে পরিদর্শন করেন এবং মাক্স পড়া ও বিনা প্রয়োজনে বাড়ির বাইরে বের নাহতে পরামর্শ দেন। সাংবাদিকদের সাথে আলাপ কালে তিনি বলেন, সরকারের যে ২১ টা নির্দেশনা আছে সেগুলো বাস্থবায়নে সশস্ত্র বাহিনী ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে কাজ করছে র‍্যাব। এরই ধারাবাহিকতায় রোভাষ্ট পেট্রোলিং এবং মোবাইল কোর্ট পরিচালনা করছে র‍্যাব। যারা এখনো অসচেতন আছে তাদেরকে সচেতন করার লক্ষ্যে প্রয়োজনে শাস্তির আওতায় আনা হচ্ছে। তিনি আরো বলেন, লকডাউনকে কেন্দ্র করে কিছু মাদক ব্যবসায়ী আবার সক্রিয় হয়ে উঠেছে তাদের নিয়ন্ত্রণে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করা হচ্ছে। এ ব্যাপারে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।  এর আগে রাজধানীর উত্তরায় স্পট ব্রিফিং করেছেন র‍্যাব এর লিগ্যাল এন্ড মিডিয়া উইং এর পরিচালক খন্দকার আল মইন। এসময় তিনি বলেন, বরাবরের মত সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠপর্যায়ে কঠোর অবস্থানে আছে র‍্যাব। বৈরী আবহাওয়া সত্বেও র‍্যাব এর পক্ষ থেকে চেকপোস্ট, রোভাষ্ট পেট্রোল ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা চলমান আছে। এযাবৎ সারাদেশে সাত শতাধিক মানুষকে আইনের আওতায় এনে ছয় লক্ষাধিক টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও লকডাউন কালে পণ্যপরিবহন ব্যাবহার করে সক্রিয় হওয়া মাদক কারবারিদের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে ইতিমধ্যে দেশের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ চারজনকে আটক করা হয়েছে।


1