LatestsNews
# টঙ্গীতে জাতীয় পার্টির দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক পুলিশের নিষেধাজ্ঞা। # টঙ্গীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু # টঙ্গীতে যৌন হয়রানির অভিযোগে চিকিৎসক গ্রেফতার # টঙ্গীতে চোরাই মোবাইল চোরচক্রের ৯ সদস্য গ্রেফতার # টঙ্গীতে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের মূল হোতাসহ গ্রেফতার ৬ # কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু# টঙ্গীতে জাল টাকাসহ মাদক সম্রাজ্ঞী মোমেলা গ্রেফতার। # টঙ্গীতে অস্ত্রসহ মাদক কারবারি গ্রেপ্তার # টঙ্গীতে জাতীয় পার্টির আলোচনা সভা ও কমিটি গঠন # টঙ্গীতে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত # চট্টগ্রামে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে হামলার হুমকি। # টঙ্গীতে বাসা ছাড়তে হুমকি দিল পুলিশ! # সাফারী পার্ক বেলকলির কোলে জন্ম নিলো আনারকলি # গাজীপুর সিটি কর্পোরেশন জাহাঙ্গীরগংদের হাতে জিম্মি ছিলো- মেয়র কিরণ # টঙ্গীতে ডাকাতির প্রস্তুতি কালে গ্রেফতার ৬# টঙ্গীতে ফেনসিডিলসহ গ্রেফতার ৩ # গাজীপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন # গাজীপুরে বঙ্গবন্ধু আন্তঃমহানগর বিতর্ক উৎসবের শুভ উদ্বোধন। # রেলের ভাড়া সমন্বয় করা হবে- রেলমন্ত্রী # গাজীপুরে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত
আজ শনিবার| ২৪ sep ২০২২
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুর সিটি কর্পোরেশন জাহাঙ্গীরগংদের হাতে জিম্মি ছিলো- মেয়র কিরণ



গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর সিটি কর্পোরেশন জাহাঙ্গীর, রানা, মনির গংদের হাতে জিম্মি ছিলো। তাদের অনিয়ম, স্বেচ্ছাচারীতায় কোণঠাসা হয়ে পরেছিলো পুরো গাজীপুর সিটি কর্পোরেশন। আমরা জানি কোন রেজুলেশন পাশ করতে হলে সকল কাউন্সিলর দের সাথে মাসিক সম্মেলনে সেই রেজুলেশন পাশ করাতে হয়। কিন্তু কাউলতিয়া এলাকায় মাসিক সম্মেলনে বিলের খাতায় সকল কাউন্সিলরের  স্বাক্ষর থাকলেও সেখানে নেই কত টাকার প্রকল্প ব্যায় তার নির্দিষ্ট কোনো তথ্য। পরবর্তীতে টেন্ডার খাতায় ৪০কোটি ২৫লক্ষ  টাকার বিল দেখিয়ে ২০ কোটি টাকারও অধিক উত্তোলন দেখানো হয়েছে। এমন দূর্নীতির হিসেবে এটি মাত্র একটি এলাকার শুধু টঙ্গী ব্যাতিত গাজীপুর সিটি কর্পোরেশনের আওতাধীন সব জায়গায় এমন দূর্নীতির প্রমান ফুটে উঠেছে। গতকাল বৃহস্পতিবার গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা যুগ্ম সচিব এস এম শফিউল আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য কালে গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ এসব কথা বলেন। তিনি আরো বলেন, বহিস্কৃত মেয়র জাহাঙ্গীর  আলম ৫টি কোম্পানি থেকে হোল্ডিং ট্যাক্স প্লান বাবদ ২কোটি ৬০লক্ষ টাকা আদায় করেন এবং সেই টাকা কোনাবাড়ির শাখার একটি ব্যাংকে জমা রাখেন। পরবর্তীতে তিনি নিজে এবং তার বাড়ির কর্মচারীদের দিয়ে ওই টাকা উত্তোলন করে আত্মসাৎ করেছেন। এমন ২৪টি দুর্নীতির তথ্য প্রমাণ তদন্ত কমিটির হাতে। খুব শিগগিরী বহিস্কৃত মেয়র জাহাঙ্গীর আলম এর বিচারিক কার্যক্রম শুরু হবে। গাজীপুর সিটি কর্পোরেশনকে ৮হাজার কোটি টাকার বরাদ্দ মননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিয়েছেন। কিন্তু এই টাকার সুষম বন্টন সিটি কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডে করা হয়নি। যেখানে ড্রেনর কাজ ১০ বছর পরে করলেও নগরী কোন সমস্যা হতো না সেই সকল জায়গার কাজ তিনি শুরু করেছেন। যদি সেই টাকার সুষম বন্টন করা হতো তাহলে গাজীপুর সিটি কর্পোরেশন  আরো দ্রুত আধুনিক নগরীতে পরিনত হতো। গাজীপুরের জনগণকে বহিষ্কৃত মেয়র মানুষ হিসেবে গণ্য করেনি। ইতিমধ্যে তার সামাজিক বিচার হয়ে গেছে। বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তিকারিকে কখনোই জাতি ক্ষমা করবে না। বঙ্গবন্ধুকে নিয়ে যে কটুক্তি কথা তিনি বলেছে আমি সাধারণ নাগরিক হিসবে তার রাষ্ট্রয়ী বিচার শুরু করার দাবি জানাচ্ছি এসময় আরো উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বেগম শামসুন্নাহার ভূইয়া, গাজীপুর মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আফজাল হোসেন সরকার রিপন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য আবুল কাশেম ,প্যানেল মেয়র এডঃ আয়েশা আক্তার, কাউন্সিল হাজী আব্দুল কাদির মন্ডল, শাহজাহান মিয়া সাজু, কাজী আবু বক্কর সিদ্দিক, আবুল হোসেন রফিকুল ইসলাম রফিক, খোরশেদ আলম সরকার প্রমুখ। আলোচনা সভা শেষে ১৫ আগস্টে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।


1