LatestsNews
# টঙ্গীতে জাতীয় পার্টির দুই গ্রুপের পাল্টাপাল্টি সমাবেশের ডাক পুলিশের নিষেধাজ্ঞা। # টঙ্গীতে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু # টঙ্গীতে যৌন হয়রানির অভিযোগে চিকিৎসক গ্রেফতার # টঙ্গীতে চোরাই মোবাইল চোরচক্রের ৯ সদস্য গ্রেফতার # টঙ্গীতে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের মূল হোতাসহ গ্রেফতার ৬ # কাশিমপুর কারাগারে হাজতির মৃত্যু# টঙ্গীতে জাল টাকাসহ মাদক সম্রাজ্ঞী মোমেলা গ্রেফতার। # টঙ্গীতে অস্ত্রসহ মাদক কারবারি গ্রেপ্তার # টঙ্গীতে জাতীয় পার্টির আলোচনা সভা ও কমিটি গঠন # টঙ্গীতে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত # চট্টগ্রামে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে হামলার হুমকি। # টঙ্গীতে বাসা ছাড়তে হুমকি দিল পুলিশ! # সাফারী পার্ক বেলকলির কোলে জন্ম নিলো আনারকলি # গাজীপুর সিটি কর্পোরেশন জাহাঙ্গীরগংদের হাতে জিম্মি ছিলো- মেয়র কিরণ # টঙ্গীতে ডাকাতির প্রস্তুতি কালে গ্রেফতার ৬# টঙ্গীতে ফেনসিডিলসহ গ্রেফতার ৩ # গাজীপুরে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন # গাজীপুরে বঙ্গবন্ধু আন্তঃমহানগর বিতর্ক উৎসবের শুভ উদ্বোধন। # রেলের ভাড়া সমন্বয় করা হবে- রেলমন্ত্রী # গাজীপুরে সন্ত্রাসীদের হামলায় সাংবাদিক আহত
আজ শনিবার| ২৪ sep ২০২২
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে যৌন হয়রানির অভিযোগে চিকিৎসক গ্রেফতার



বি এ রায়হান, গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীতে নারী রোগীকে যৌন হয়রানির অভিযোগে হাসিবুল ইসলাম(৩৭) নামে এক চিকিৎসককে গ্রেফতার করেছে জিএমপির টঙ্গী পশ্চিম থানা পুলিশ। শনিবার রাতে টঙ্গীর আউচপাড়া আল কারীম ইসলামী হাসপাতালে এঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত হাসিবুল ইসলাম ফরিদপুর জেলার মধুখালী থানার নিশ্চিন্তপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে। অভিযোগ সুত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ হৃদরোগে ভুগছিলেন ভুক্তভোগী নারী। শনিবার সন্ধ্যায় মা ও মামাত ভাইকে নিয়ে চিকিৎসার উদ্দেশ্যে টঙ্গীর হোসেন মার্কেট আল কারীম ইসলামী হাসপাতালে ডাঃ হাসিবুল ইসলামের চেম্বারে গেলে তিনি বিভিন্ন কৌশলে মামাত ভাই ও ডাক্তারের সহকারীকে চেম্বার থেকে বের করে দিয়ে ওনার রুমে থাকা রুগীর বেডে শুয়ে পরতে বলেন। এসময় পরনে থাকা বোরকা ও টিশার্ট খুলে চিকিৎসার নামে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানি করেন। একপর্যায়ে ভুক্তভোগীর আত্মচিৎকারে হাসপাতালে উপস্থিত সকলে এগিয়ে এসে ভুক্তভোগীকে উদ্ধার করেন। অভিযুক্ত চিকিৎসককে পুলিশের হাতে সোপর্দ করেন। এবিষয়ে টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলম বলেন, এঘটনায় একটি মামলা দায়ের করেছে ভোক্তভোগী। অভিযুক্ত চিকিৎসককে গ্রেফতার করে বিজ্ঞ আদালতের প্রেরণ করা হয়েছে।


1