LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ০৩ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বস্তা পঁচা রাজনীতি করে শেখ হাসিনার জনপ্রিয়তা কমানো যাবে না -- রাসেল সরকার



বি এ রায়হান, গাজীপুরঃ -- গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী কামরুল আহসান সরকার রাসেল বলেছেন, বাংলাদেশের মানুষের যে কোন দুর্যোগ দুর্বিপাকে সব সময় যে দলটি পাশে থাকে সেটি হল বাংলাদেশ আওয়ামী লীগ। আর যে মানুষটি পাশে থাকে সে হচ্ছে জনদরদী নেতা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা কমানোর লক্ষ্যে যে অপপ্রচার ও গুজব বিএনপি জামাতের এজেন্টরা ছড়াচ্ছে এগুলো হচ্ছে বস্তা পঁচা রাজনীতি। বস্তা পঁচা রাজনীতি করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা কমানো যাবে না। এদেশের মানুষ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিঃস্বার্থভাবে ভালোবাসে। শনিবার সকালে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকার ঈদগাঁও মাঠে দেশব্যাপী বিএনপি - জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আয়োজিত  শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন,গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক সুমন আহম্মেদ শান্ত বাবু,আহ্বায়ক কমিটির সদস্য খোরশেদ আলম সরকার,আমান উদ্দিন সরকার,কাইয়ুম সরকার, রাজিবুল হাসান রাজিব,ডা. এ বি এম কাশেম মন্ডল,মহানগর যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাত, আফজাল হোসেন সরকার পাপেল, আব্দুল হালিম মন্ডল, হারুন অর রশিদ সহ গাজীপুর মহানগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা । এসময় তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যার মাধ্যমে মেজর জিয়াউর রহমান হত্যার রাজনীতি শুরু করেছে। এরপর থেকে জামায়াতের দোসররা একের পর এক হত্যাকান্ড ঘটিয়ে যাচ্ছে। ২০০১ সালে বিএনপি ভোট চুরি মাধ্যমে ক্ষমতায় আসার পর থেকেই হত্যার রাজত্ব কায়েম করতে ব্যাপক তাণ্ডব চালায়। ২০০৪ সালে ভাওয়াল বীর শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি কে তার বাড়ির সামনে নৃশংসভাবে ব্রাশ ফায়ার করে হত্যা করেছিল বিএনপির ঘাতকরা। অর্থমন্ত্রী শাহ এম এস কিবরিয়া, খুলনার মনজুর ইমাম সহ বিভিন্ন পর্যায়ে নেতাকর্মী ও সাংবাদিক কে খুন করেন তারা। ২১আগষ্ট রাজধানীতে আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তিপূর্ন সমাবেশ করার সময় বোমা হামলা চালিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। সেদিন শেখ হাসিনা মারা না গেলেও আইভী রহমানসহ অনেক নেতাকর্মীকে তারা হত্যা করেছে। শুধু তাই নয়, ২০১৩-১৪ সালেও ক্ষমতার লোভে দেশে আবারও আগুন সন্ত্রাসের রাজনীতি প্রতিষ্ঠা করার লক্ষ্যে নীল নকশা পরিকল্পনা মোতাবেক এদেশের জনগণের জান মালের উপর হামলা চালান তারা। তারা আবারও চায় হত্যাসহ সন্ত্রাস নৈরাজ্য করে ক্ষমতায় আসতে কিন্ত যুবলীগ তা করতে দিবে না। রাসেল সরকার আরো বলেন, বিএনপি অতীতে দেশে গুম খুন ও দুর্নীতির রাজনীতি পরিচালনা করে দেশকে উন্নত বিশ্বের কাছে একটি দুর্নীতিতে চ্যাম্পিয়ন রাষ্ট্র হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলো। সেই ব্যর্থ রাষ্ট্র থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দূরদর্শিতায় উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্বের কাছ থেকে বাংলাদেশকে স্বীকৃতি এনে দিয়েছে। বিএনপি জামাত ক্ষমতায় আসলে আবারো দেশকে ব্যর্থ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে মরিয়া হয়ে উঠবে তারা। তাই আগামী সিটি নির্বাচন ও জাতীয় নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী হাতকে শক্তিশালী করার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন ধারাকে অব্যাহত রাখার জন্য সকলকে অনুরোধ করছি।


1