LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৫ মে ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীতে কলেজ সংসদে ঢুকিয়ে নির্যাতনের অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে



বি এ রায়হান, গাজীপুরঃ--- টঙ্গী সরকারি কলেজের ছাত্র সংসদে ঢুকিয়ে রাকিব (১৭) নামে এক ছাত্রকে বেধরক মারধোরের অভিযোগ উঠেছে কলেজ ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মিরাজুর রহমান রায়হানের বিরুদ্ধে। গত বুধবার বিকেলে কলেজ ছাত্র সংসদে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী রাকিব পার্শ্ববর্তী একটি কলেজের অধ্যায়নরত আছেন। ভুক্তভোগী ছাত্র রাকিব জানায়, পারিবারিক শত্রুতার জের ধরে বুধবার বিকেল টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিরাজুল রহমান রায়হানের নেতৃত্বে রবিউল, নিশান, শান্ত, নাঈম, মাজাহারুল, সিয়ামসহ আরো অজ্ঞাত ১০/১৫ জন সন্ত্রাসী সফিউদ্দিন একাডেমীর সামনে থেকে তাকে জোড় করে টঙ্গী কলেজের ছাত্র সংসদে নিয়ে যায়। এসময় ছাত্র সংসদের বাহির থেকে তালা বন্ধ করে দেয় তারা। পরে সংসদের ভিতরে লাঠি ও লোহার রড দিয়ে বেধরক মারধর করে মিরাজ ও তার সন্ত্রাসী বাহিনী। পরবর্তীতে গুরুতর আহত অবস্থায় আমাকে কলেজ থেকে বের করে দেয় মিরাজ। পরে সহপাঠীদের সহয়াতায় টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে গিয়ে চিকিৎসা গ্রহন করি। এর আগেও স্বাধীন নামে এক শিক্ষার্থীকে শারীরিক নির্যাতনের অভিযোগ রয়েছে ছাত্রলীগ নেতা মিরাজুর রহমান রায়হানের বিরুদ্ধে। একক আধিপত্য বিস্তারের জন্য বিভিন্ন সময় নানা অপকর্মে জড়িয়ে আলোচনায় ছিলেন এই ছাত্রলীগ নেতা। এবিষয়ে যোগাযোগ করা হলে, টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিরাজুর রহমান রায়হান উত্তেজিত কন্ঠে বলেন, সে একজন ছিনতাইকারী ছিনতাইকালে ছোট ভাইরা মেরেছে আমি মারি নাই। এবিষয়ে যোগাযোগ করা হলে টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক সেলিম খান বলেন, টঙ্গী সরকারি কলেজের ছাত্র সংসদ কারো ব্যক্তিগত সম্পত্তি নয়। ইচ্ছে করলেই কেউ টর্চার সেল তৈরি করতে পারবে না। টঙ্গী সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটি তদন্ত শুরু করেছে। তদন্তে মিরাজুর রহমান রায়হান যদি দোষী সাব্যস্ত হয় তাহলে অবশ্যই আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব।


1