LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ০৩ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন



বি এ রায়হান, গাজীপুর : ---- গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় গত শনিবার আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় সংবাদ সম্মেলন করেছেন কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তুষার। রবিবার সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এসময় তিনি বলেন, আমি আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী, আমার দ্বারা আওয়ামী লীগে সুনাম ক্ষুন্ন হবে এমন কর্মকাণ্ড আমি কখনো করিনি বেঁচে থাকতে কখনোই করব না। গত শনিবার পূর্ব চান্দুরা এলাকায় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে একটা অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে যেটা কোন ভাবে কাম্য নয়। সেদিন আমি ব্যাক্তিগত কাজে ঢাকায় ছিলাম। নেতা কর্মীদের ফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানতে পেরে সন্ধ্যায় নিজ এলাকায় এসে ঘটনাস্থল পরিদর্শন করি এবং আহতদের খোঁজ-খবর নেই। অথচ একটি কুচক্রী মহল ওই ঘটনায় আমাকে জড়ানোর ষড়যন্ত্র করছে। আমাকে জড়িয়ে কালিয়াকৈর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল যেসব অপপ্রচার চালাচ্ছেন তা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যপ্রণোদিত। ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশকিছু ছবি ও ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়েছে সেই ছবি ও ভিডিও ফুটেজে রামদা হাতে ওরা কারা...কার লোক ? মোবাইল ফোন ও সিসি ক্যামেরা ধারণকৃত বেশ কয়েকটি ছবি হাতে নিয়ে রফিকুল ইসলাম তুষার বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে অস্ত্র হাতে কয়েকজন যুবকের যে ছবি ভাইরাল হয়েছে তার একজনের নাম শরীফ, সে কালিয়াকৈর উপজেলা যুবলীগ নেতা রফিক হত্যা মামলার আসামি। অপর আরেকজনের ইরাক তার বাড়ি হাবিবপুর। এঘটনা যদি পূর্ব পরিকল্পিত না হতো তাহলে তারা দেশীয় এ সকল ধারালো অস্ত্র কোথায় পেল? তিনি আরো বলেন, আমি নিঃসন্দেহে বলতে পারি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেলে পূর্ব পরিকল্পিতভাবে এই সংঘর্ষের ঘটনা ঘটিয়েছেন। তিনি যে স্থানে এই সংঘর্ষের ঘটনা ঘটিয়েছেন সেই স্থানে একজন বিএনপি নেতার বাড়ি। আমার প্রশ্ন তিনি আওয়ামী লীগ নেতা হয়ে বিএনপির নেতার বাড়িতে কি উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরতে গিয়েছিলেন? প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আমি সর্বোপরি আইনের প্রতি শ্রদ্ধাশীল দলের প্রতি শ্রদ্ধাশীল আমি প্রশাসনের কাছে অনুরোধ করছি এ ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হোক। আমার দলের কাছে অনুরোধ যারা দলের সুনাম ক্ষুন্ন করার অপচেষ্টা চালিয়ে জনমনে আতঙ্ক সৃষ্টি করেছে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হোক।


1