LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিভিন্ন অনিয়মের মাধ্যে দিয়ে চলছে ঝিনাইদহ শিক্ষা প্রকৌশলী অফিস !



স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ
ঝিনাইদহ শিক্ষা প্রকৌশল অফিসের প্রধান নির্বাহী প্রকৌশলী সহ কর্মকর্তা কর্মচারীদের অনিয়ম চরমে উঠেছে। এ যেন মামার বাড়ি যার যেমন ইচ্ছা সে তেমন অফিসে আসে যায়। বুধবার সকালে শিক্ষা প্রকৌশল অফিসে যেয়ে পাওয়া গেল দুই জন হিসাব রক্ষক একজন কম্পিউটার অপারেটর একজন এম এল এস কে। প্রধান নির্বাহী কর্মকর্তার রুমে তালা ঝুলান দেখে পাশের একটি রুম খোলা পাওয়া গেল তাকে জিজ্ঞাসা করে জানা গেল যে সে এই অফিসের সহকারী প্রকৌশলী।

সে এখনেই থাকেন রুমের এই মাত্র প্রস্তুত হচ্ছেন অফিসের জন্য পাশের রুম তার অফিস। অফিস কয়টা থেকে শুরু হয় জিজ্ঞাসা করতে সে জানান ৯ টা থেকে? এখন ৯ টা ৩০ বাজে আপনি এখন ও অফিসে বসেন নাই বললে সে বলল আমি তো অফিসেই আছি। নির্বাহী প্রকৌশলী মোঃ রফিকুল ইসলামের অফিসে না আসার কারন জানতে চাইলে তিনি বলেন, স্যার রাজশাহী থেকে আসবেন ২ দিন সপ্তাহিক ছুটি তা ছাড়া আজ যশোর যাবেন। তাকে ২ জেলায় অফিস করতে হয়। সাংবাদিকদের তিনি আরো বলেন, কোন কোন দিন সে ঝিনাইদহ অফিস করেন? এ প্রশ্নের উত্তরে বলেন তার ঠিক নেই। তবে সে আজ যশোর যেতে পারে। খোঁজ নিয়ে জানা গেল প্রধান নির্বাহীর নিজের বাড়ি রাজশাহী তাই উনি দুই জাইগাই অফিস করার অজুহাতে সরকারি গাড়ি ব্যবহার করে প্রায় বাড়িতে আসা যাওয়া করেন।

উনি কোন দিন অফিসে আসবেন অন্য কর্মকর্তারা জানে না। তাই তাদের অফিসে আসা যাওয়ার ইচ্ছা নির্ভর করে সম্পূর্ণ নিজের উপর। পাশের অফিস শিক্ষা ভবনের নিচ তলায় শিক্ষা প্রকৌশল অফিসের আর এক উপ সহকারী প্রকৌশলীকে পাওয়া গেল। এই মাত্র সে আফিসে উপস্থিত হল। তার অফিসে দেরির কারন জিজ্ঞাসা করলে কোন উত্তর না দিয়ে বলল আমি হরিনাকুন্ডুর দায়িত্বে আছি। এ ভাবেই বিভিন্ন অনিয়মের মাধ্যে দিয়ে চলছে ঝিনাইদহ শিক্ষা প্রকৌশলী অফিস।

নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলামের সাথে ফোনে কথা বললে সে জানায় আজ যশোর অফিস করে দুপুর ১২ টায় ঝিনাইদহ অফিসে এসেছে। তার শিডিউল অনুযায়ি বুধ বৃহস্পতি বারে যশোর ও বাকি ৩ দিন ঝিনাইদহে অফিস করেন। জরুরী প্রয়োজনে এর ব্যাত্রিক্রম ঘটে। গাড়িতে বাড়ি যাওয়ার কথা অস্বীকার করে বলেন আমি যখন বাড়ি যায় গাড়ি তখন গ্যারেজে থাকে। সে বাড়ি যান বাসে অথবা ট্রেনে।


1