LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সাভারে চলছে বৈশাখের ‘বইজান্তার বইমেলা’



 

সাভারে বাংলা নববর্ষ উপলক্ষে এই প্রথমবারের মতো আয়োজন করা হয়েছে ‘বইজান্তার বইমেলা’। ১৩ এপ্রিল থেকে শুরু হওয়া মেলাটির তৃতীয় দিন চলছে শনিবার।

‘বই এর সাথে পাঠকের নাড়ীর টান ভালো থাকুক-বেঁচে থাকুক। বই এর সাথে বই প্রেমীরা আষ্টেপৃষ্ঠে জড়িয়ে থাকুক-বাঁধা থাকুক’ এই প্রতিপাদ্য নিয়ে প্রথমবারের মতো আয়োজিত হয় চারদিনব্যাপী এই বইমেলা। সাভারের নামা বাজার সংলগ্ন পঞ্চবটী আশ্রম প্রাঙ্গণে অন্যান্য বছর সাধারণ বৈশাখি মেলা অনুষ্ঠিত হলেও এই প্রথম তার বদলে একটি বইমেলা হচ্ছে।

বাংলাদেশের জনপ্রিয় কথা সাহিত্যিক, নাট্যকার এবং দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন বৃহস্পতিবার সকালে আনুষ্ঠানিকভাবে বইমেলাটির উদ্বোধন করেন। তার সঙ্গে ছিলেন ‘অন্য প্রকাশ’ প্রকাশনীর কর্ণধার এবং বাংলাদেশ জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির সভাপতি মজহারুল ইসলাম।

‘বইজান্তার বইমেলা’র আকর্ষণীয় প্রবেশ তোরণ

উদ্বোধনী বক্তব্যে ইমদাদুল হক মিলন আয়োজক সংগঠন ‘বইজান্তা’র সদস্যদের উদ্দেশ্যে বলেন,

‘আমি শুনেছি, তোমাদের নানা জায়গা থেকে এই বইমেলা আয়োজন করতে বাধা দেয়া হয়েছে, তোমরা কষ্ট করেছো এবং নিজেদের পকেটের পয়সা দিয়ে এ আয়োজন করেছো। এটা অনেক বড় একটি কাজ। আমি বিশ্বাস করি, আমাদের দেশে যত বড় বড় কাজ হয়েছে তা সব তরুণরাই করেছে।’

তরুণ আয়োজকরা এবারের মতোই প্রতি বছর চমৎকারভাবে এমন বইমেলা আয়োজন করবে এবং এলাকার প্রতিটি স্কুল, কলেজ ও বাড়িতে গিয়ে বইমেলা থেকে বই সংগ্রহের আমন্ত্রণ জানাবে বলে আশা প্রকাশ করেন ইমদাদুল হক মিলন।

বাংলা একাডেমি, বেহুলা বাংলা, তাম্র লিপি, আদর্শ, বিদ্যা প্রকাশ, অনার্য্য পাবলিকেশনস লিমিটেড, বিজয় প্রকাশ, পাঞ্জেরী পাবলিকেশন্স লিমিটেড, অন্বেষা প্রকাশন, দি স্কাই পাবলিশার্স, প্রথমা প্রকাশন,

ফিতা কেটে মেলার উদ্বোধন করেন কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন

পার্ল পাবলিকেশন্স, শোভা প্রকাশ, অনিন্দ্য প্রকাশ, জার্নিম্যান বুকস, সাহিত্য বিকাশ, অন্য প্রকাশ, আগামী প্রকাশনী, আহমদ পাবলিশিং হাউজ, এশিয়া পাবলিকেশন্সসহ ৪১টি বইয়ের স্টল রয়েছে এই বইমেলায়।

এছাড়াও শিশুদের বিনোদনের উদ্দেশ্যে মেলা প্রাঙ্গণে নাগরদোলা, ঘূর্ণয়মান ট্রেনসহ নানারকম বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে।

১৬ এপ্রিল পর্যন্ত চলবে বইমেলাটি।


1