LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মুন্সীগঞ্জের জেলা প্রশাসকের উদ্যোগ। ব্যাটারী চালিত রিক্সা বন্ধ



রুবেল মাদবর মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জে ব্যাটারী চালিত অটো রিক্সা বন্ধ করে দিয়েছে প্রশাসন। ফলে মুন্সীগঞ্জ পৌরসভায় আর কোন ব্যাটারী চালিত রিক্সা চলতে পারবে না। দিনব্যাপী দেখা যায় ব্যাটারী চালিত রিক্সা না চলায় সড়কগুলোতে কোন যানজট দেখাযায়নি। লোকজন স্তিতে চলাচল করতে দেখা গেছে। একাধিক লোক জানিয়েছেন অটোরিক্সাগুলোতে অনেক দুর্ঘটনা ঘটেছে। বন্ধ করে দেওয়ায় স্বস্তিতে মুন্সীগঞ্জবাসী। ব্যাটারী খুলে পায়ে চালিত রিক্সায় যাচ্ছে মালিকরা।বেপরোয়া গাড়ি চালানোর জন্য ইতোমধ্যে অনেক দুঘর্টনা ঘটেছে মুন্সীগঞ্জে। চাকায় ওড়না পেচিয়ে অনেক যাত্রী আহত ও নিহত হওয়ার ঘটনাও ঘটেছে। ব্যাটারি চালিত অটোরিক্সার ড্রাইভার রোডের কোন আইন কানুন মানেন না। কোন নিয়মের তোয়াক্কা না করেই যত্রতত্র যাত্রী উঠানো আর নামানো হতো।এভাবেই বিভিন্ন জায়গায় রিক্সা থেকে ব্যাটারী খুলে পায়ে চালিতরিক্সা তৈরী করতে দেখা গেছেএ বিষয়ে একাধিক লোক জানিয়েছেন অকেন দুর্ঘটনায় পড়তে হয়েছে এই অটোরিক্সায়। বন্ধ করে দেওয়ায় ভালো হয়েছে। পায়ের রিক্সা স্বাস্থ্যসম্মত ও চলতে আরাম দায়ক। কোনভাবেই যেন পুনরায় তারা চালানোর অনুমতি না পায়। প্রশাসন যেন পিছু না হটে।মহাকালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম টিটু জানান, ব্যাটারী চালিত অটোরিক্সা বন্ধ হওয়ায় যানচলাচলে কোন বিঘ্ন ঘটেনি। আজকের মুন্সীগঞ্জের সড়কগুলো ছিল খুবই সুন্দর। কোনভাবে যেন আর এই অটোরিক্সা মুন্সীগঞ্জ পৌরসভায় ঢুকতে না পারে সে ব্যাপারে প্রশাসনকে সজাক দৃষ্টি রাখতে হবে।জানজট ছাড়াই সারাদিন কাচারী চত্বরে ট্রাফিক পুলিশকে ব্যস্ত থাকতে দেখা গেছেপৌরসভার মেয়র ফয়সাল বিপ্লব জানান, জেলা প্রশাসক সায়লা ফারজানার উদ্যোগে ব্যাটারী চালিত অটো রিক্সা বন্ধ করা হয়েছে।মুন্সীগঞ্জ পৌরসভায় এই অটো রিক্সা আর চলার অনুমতি দেয়া হবে না। সকলের সহযোগিতা নিয়ে এই উদ্যোগকে বলবৎ রাখা হবে।এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ ইউনুচ আলী জানান, ব্যাটারীচালিত অটোরিক্সা চালুর দাবীতে সুপার মার্কেট চত্বরে ড্রাইভাররা একটি মানব বন্ধন করে। মানব বন্ধন শেষে ১৫টি অটোরিক্সা ভাংচুর করা হয়েছে। এই ঘটনার সাথে জড়িত কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানার আনা হয়েছে।


1