LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

টঙ্গীবাড়ীতে ছাত্রলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত



আপন সরদার: মুন্সীগঞ্জভজেলার টঙ্গীবাড়ী উপজেলায় টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বিকালে উপজেলা কমপ্লেক্স ভবন মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয় ।

সভা  সাধারণ সম্পাদক মিজান খান  উপস্থিত সকল সদস্যকে হাত তুলে মাদক ও ইভটিজিং গ্রহণ না করার শপথ করান ।   বক্তব্যে তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে টঙ্গীবাড়ী উপজেলা ছাত্রলীগকে সুসংগঠিত করার জন্য জন্য সব রকম চেষ্টা করে যাবো । অচিরেই টঙ্গীবাড়ী ছাত্রলীগ কে অন্যতম সংগঠন হিসাবে রুপান্তর করা হবে ।
উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুম মোল্লা’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান খাঁন এর সঞ্চালনা সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আনিসুর রহমান, সংগঠনটির সাবেক সাধারন সম্পাদক পলাশ কান্ত রায়, সাবেক সহ-সভাপতি আশফাক ইসলাম বাবু, বর্তমান সহ-সভাপতি আলতাফ মাহমুদ, নকিব শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক খালিদ হাসান খান, তুমান মাঝি, সাংগঠনিক সম্পাদক সাব্বির হাসান অভি, দপ্তর সম্পাদক মেহেদী হাসান রাব্বী, গন শিক্ষা বিষয়ক সম্পাদক আপন সরদার, সোনারং-টঙ্গীবাড়ী ইউনিয়ন সাধারণ সম্পাদক রায়হান আহমেদ ইয়ান মাঝি সহ সংগঠনটির উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন এর নেতা কর্মীরা ।
সাংগঠনিক আলোচনা নেতা কর্মীরা উপজেলার ইউনিয়ন গুলোতে নতুন করে কমিটি গঠনের আহ্বান জানান ।


1