LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ২৮ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে জন সাধার‌নের মরন ফাঁদএখন যলেংর রাস্তা.



রুবেল মাদবর মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি Channel 4TV :
মুন্সী‌গঞ্জ জেলার অন্তর্গত টঙ্গীবাড়ী উপ‌জেলার যশলং ইউনিয়‌নের সেরেজাবাদ হইতে কালিবাড়ি পযন্ত তিন কি‌লোমিটার রাস্তার করুন অবস্থ. জনসাধারণের মরণ ফাঁদ এটি এখন।এই রাস্তা দি‌য়ে ৭-৮ ওয়া‌র্ডের জন সাধারণ  হা‌টে বাজা‌র, স্কু‌ল,ক‌লেজে যে‌তে হয় জীব‌নের ঝু‌কি নি‌য়ে । এ ছাড়া বিক্রমপু‌রের প্রধান ফসল অালু নি‌য়ে বাঘিয়া বাজা‌রে মদিনা হিমাগ‌রে হাজার মন অালু জীব‌নের ঝু‌কি নি‌য়ে কৃষকরা অালু নি‌য়ে যে‌তে হয় সংরক্ষণে জন্য আসে । উক্ত যশলং ইউনিয়ন প‌রিষ‌দের সা‌বেক চেয়ারম্যান মোঃ বাদশা মোল্লা দীর্ঘ দিন চেয়ারম্যান থাকা কালিন সময় এই রাস্তার  ব্যপা‌রে কোন কার্যকর ভূ‌মিকা গ্রহন ক‌রেননি।
বর্তমান নিবা‌র্চিত চেয়ারম্যানমো: অালামাস চোকদার  channel4tv কে জানান  সেরেজাবাদ হইতে কালিবাড়ি পযন্ত এই রাস্তার অবস্থা এতটাই খারাপ যে রিক্সা.অটো অনেক দুর্ঘটনার সম্মুখীন হয়. এই রাস্তাটা প্রায় ১০-১২ বছর ধরে এই অবস্থা.প্রতিবেদকের জবাবে জানান. যদিসরকারি‌  ফান্ড পাওয়া গে‌লে এই বছরেই রাস্তা‌টির কাজ হাতে নেয়া হ‌বে।
৭-৮-৯ ওর্য়া‌ডের ইউ পি সদস্য পাপিয়া আক্তার  জানান. অ‌তিদ্রুত রাস্তা‌টির কাজ হা‌তে নেয়া দরকার।
৪-৫-৬ ওয়ার্ডের ইউ পি সদস্য আয়েশা বেগম বলেন কয়েকদিন পর পর রিক্সা ও অটো 
একসিডেন্ট হয় মানুষ জীবনের ঝুকি নিয়ে এই
রাস্তায় চলাচল করে.কলেজ ছাত্রী ববি জানান আমাদের কলেজে যেতে অনেক বিপদের সম্মুখিন হতে হয়.
কারন রাস্তা ভাঙা ঠিক সময় মতো কলেজে
যেতে পারিনা আমাদের এই রাস্তা অনেক ভাঙা জীবনের
ঝুঁকি নিয়ে চলতে হয়.  একজন অা‌টো রিকসা চালাক
ফয়সাল জানান ব‌লেন ভাই জী‌বিকার তা‌গি‌দে জীব‌নের মায়া ছে‌ড়ে এই ঝু‌কিপূর্ন রাস্তা দি‌য়ে গাড়ী চালা‌ই । তাই জনগ‌নের একটাই দা‌বি অ‌তি দ্রুত এই মরন ফাঁদ রাস্তা‌টির যেন মেরামত করা হয়.


1