LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সর্বত্র নিন্দা ও প্রতিবাদের ঝড়- ছাতকে শিক্ষকের হামলায় আহত সভাপতি হাসপাতালে



চান মিয়া, ছাতক (সুনামগঞ্জ) Channel 4TV :
সুনামগঞ্জের ছাতকে প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকের সন্ত্রাসী হামলায় পরিচালনা কমিটির সভাপতি গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার (১৫মে’) সকাল সাড়ে ১০টায় গোবিন্দগঞ্জে এ ঘটনা ঘটে। জানা যায়, আলমপুর বিদ্যালয়ের সাবেক সহকারি শিক্ষক মাহবুবুর রশীদের বিরুদ্ধে দায়িত্বহীনতাসহ বিভিন্ন অনিয়ম-দূর্নীতির অভিযোগ এনে সভাপতি আব্দুল ওয়াদুদ সামি (২৮)সহ ১০৫জন অভিবাবক প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সিলেট বিভাগীয় উপ-পরিচালক বরাবরে একটি লিখিত আবেদন করেন। এরপর গত ৮মে’ এখান থেকে অন্যত্র বদলী করা হডয়। এতে ক্ষিপ্ত হয়ে ঘটনার দিন আলমপুর থেকে গোবিন্দগঞ্জ হয়ে ছাতক আসার পথে গোবিন্দঞ্জ ষ্ট্যান্ডে একটি সিএনজিতে বসা অবস্থায় তার উপর সন্ত্রাসী হামলা চালায়। পরে স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় সভাপতিকে উদ্ধার করে ছাতক হাসপাতালে ভর্তি করেন। স্কুলের প্রধান শিক্ষক শামছুল ইসলাম অনাকাংখিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেন। এব্যাপারে সভাপতি আব্দুল ওয়াদুদ বলেন, অনিয়ম-দূর্নীতিসহ সময়মত স্কুলে না আসায় প্রতিবাদ করায় এবং গত ৮মে’ কৃষ্ণনগর বিদ্যালয়ে বদলী করায় সে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী হামলা করেছে। ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ, সাহাব উদ্দিন মো. সাহেল, আব্দুল মছব্বির, সাবেক চেয়ারম্যান ফজর উদ্দিন, এডভোকেট ওয়াকিব আলী, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোনায়েম খান, সাংগঠনিক সম্পাদক হেলাল আহমদ, ঘটনার তীব্র নিন্দাও জড়িত শিক্ষকের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়ার দাবি করেছেন। সুনামগঞ্জ জেলা শিক্ষা অফিসার বায়েজিদ খানও উপজেলা শিক্ষা অফিসার মানিক চন্দ্র দাস ন্যাক্কারজনক এ ঘটনার নিন্দা জানিয়ে বলেন, আহতকে থানা প্রশাসনের মাধ্যমে আইনী ব্যবস্থা নিতে বলা হয়েছে। এছাড়া তদন্ত সাপেক্ষে শিক্ষকের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান। ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উল্লাহ খান ঘটনাকে ন্যাক্কারজনক দাবি করে আইনগত ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। ছাতক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল এঘটনার তীব্র নিন্দাও প্রতিবাদ জানিয়ে বলেন, আইনের উর্ধে কেউ নয়। এব্যাপারে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সিলেট বিভাগীয় পরিচালক তাহমিনা বেগম জানান, একজন শিক্ষকের জন্যে এধরনের সন্ত্রাসী ঘটনা নিশ্চয়ই অনাকাংখিত ও দুঃখজনক। স্কুলে মহিলা নিয়োগ পাচ্ছে শিক্ষার্থীদের মায়া-মমতা দিয়ে পড়ানোর জন্যে। এসরকার কোটি কোটি টাকা ব্যয় করে শিক্ষকদের বিভিন্ন ট্রেনিংয়ের মাধ্যমে ছাত্র-ছাত্রীদের মমতার গন্ডিতে রেখে পাঠদান শেখানো হয়। কিন্তু ঘটনাই প্রমান করে এ শিক্ষকের দ্বারা শিক্ষার্থীরা কোন জ্ঞান পায়নি, সবসময় শুধু ভৎর্সনা ও অজ্ঞতাই পেয়েছে। সে পড়ানোর নামে শিক্ষার্থীদের অমানুষ করেছে। এসময় আলমপুর স্কুলের শিক্ষক মাহবুবের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এখনই তিনি সুনামগঞ্জ ডিপিইওকে বলে দিচ্ছেন বলেও আশ্বস্ত করেন তিনি।


1