LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২০ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নবীগঞ্জে বৃটিশ প্রবাসীর উপর হত্যার ষড়যন্তে,সন্ত্রাসীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে গ্রামবাসীর মানব বন্ধন।



ছনি চৌধুরী,(হবিগঞ্জ) নবীগঞ্জ প্রতিনিধি ॥॥হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ৩ নং ইনাতগঞ্জ ইউপির নিজ আগনা গ্রামের প্রয়াত স্বনাম ধন্য শিক্ষক আঃ হক মাষ্টারের একমাত্র ছেলে লন্ডন প্রবাসী শাহ নজরুল ইসলাম(আমিন)কে গত ১৬/০৫/১৭ ইং রাতে নবীগঞ্জ কাজীগঞ্জ বাজার রোডে মাধবপুর ও আগনার মধ্যবতি স্থানে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। সন্ত্রাসীদেও শাস্তির দাবীতে গ্রামবাসীর উদ্যোগে কাজীগঞ্জ বাজারে বিশাল মানব বন্ধনের আয়োজন করা হয়।সরজমিন ও মামলার বিবরন থেকে জানা যায়,শাহ নজরুল ইসলাম উক্ত তারিখে নবীগঞ্জ সদর থেকে রাত ৯ টায় সি এন জি করে বাড়ির দিকে রওয়ানা হন। পূর্ব থেকে উৎ পেথে থাকা নবীগঞ্জ উপজেলার কাজীর গাওঁ গ্রামের সুনা মিয়ার ছেলে খালেদ (৩০),বানিয়াচং উপজেলার আমির উদ্দীন (৩০) আগনা গ্রামের মৃত আকল মিয়ার ছেলে মিপতাহ (২০)ও জসিম (৩০) কাজির গাওঁ এর কলমদর মিয়ার ছেলে মাছুম (২০) দুইটি মটর সাইকেল দিয়ে শাহ নজরুল ইসলামের গাড়ীকে গতিরোধ করার চেষ্টা  করে। অবশেষে আগনা এবং মাধবপুরের মধ্যবতি স্থানে  এসে গতিরোধ করে সিএজি আটকিয়ে  দেশীয় অশ্র দিয়ে ক্ষত বিক্ষত করে মৃত ভেবে তার কাছ থেকে নগদ দুই লক্ষ টাকা সহ মোবাইল নিয়ে চলে যায়। পরে তার আর্তচিৎকারে আশে পাশের লোকজন এসে প্রথমে নবীগঞ্জ সদর হাসপাতাল,পরে সিলেট ওসমানী মেডিকেল কলেজে নিয়ে গেলে র্কতব্যরত ডাক্তার তাকে ঢাকা বঙ্গ বন্ধু মেডিকেল  হাসপাতালে প্রেরন করেন। একি রাতে সন্ত্রাসীরা একি ইউনিয়নের ঘোলডুবা গ্রামের দিকে আত্বগোপনের জন্য গেলে জনতা দাওয়া করে অশ্র সহ তিন সন্ত্রসী জসিম,মিপতাহ,আমির উদ্দীনকে ধরে পুলিশে সুপর্দা করে এবং বাকী রা পালিয়ে যায়। বাকী সন্ত্রসীদের আইনের আওতায় এনে সকল সন্ত্রসীদের দৃস্টান্ত মূলক শাস্তির দাবীতে গতকাল ১৮/০৫/১৭ ইং বিকাল ৫টায় নবীগঞ্জ উপজেলার কাজীগঞ্জ বাজারে গ্রামবাসীর পক্ষ থেকে বিশাল মানব বন্ধন করা হয়। উক্ত মানব বন্ধনে আপমর জনতা অংশ গ্রহন করে সন্ত্রাসীদের শাস্তি  দিতে প্রশাষনের সু দৃস্টি কামনা করেন।


1