LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মেহেরপুরের গাংনীর খড়মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৮ বছরে লাগানো হয়নি প্রধানমন্ত্রী ও বঙ্গ বন্ধুর ছবি



এম এ লিংকন, মেহেরপুর Channel 4TV : মেহেরপুরের গাংনী উপজেলার খড়মপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহিদুল ইসলামের বিরুদ্ধে প্রধানমন্ত্রী ও বঙ্গ বন্ধুর ছবি না লাগানো, সিলিপের টাকা তসরুপ ও স্বজন প্রিতীর মাধ্যমে নিজের বাবাকে ম্যানেজিং কমিটির সভাপতি করাসহ নানা অভিযোগ উঠেছে। জানা গেছে, গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের খডমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়টি ১৯৮৫ সালে প্রতিষ্ঠা হয়। বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের দাবির মুখে  ২০১৩ সালের দিকে প্রধানমন্ত্রীশে হাসিনা বেসরকারী স্কুল গুলোকে সরকারী করে দেন। ২০১৩ সালের পর থেকে এপর্যন্ত খডমপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধানমন্ত্রী ও জাতির জনক বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি লাগানো হয়নি বিদ্যালয়টিতে। এবং এরআগে গাংনী উপজেলার কয়েকজন শিক্ষক বার বার তাকে অবহিত করার পরেও তিনি ছবি লাগায়নি। এদিকে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নিজের বাবাকে বানিয়ে  সিলিপের টাকা তসরুপ করেছেন বলেও অভিযোগ উঠেছে। গত বছরে বিদ্যালয় মেরামতের নাম করে নাম মাত্র কাজ করে বাকি টাকা পকেটস্থ করেছেন। এছাড়াও তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে সরকারী চাকুরী থাকাকালিন সময়ে ধানখোলা ইউনিয়ন বিএনপির দির্ঘদিন সভাপতির দায়িত্ব পালন করে এসেছেন। গত বছরে নতুন কমিটি হলে তিনি বাদ পড়েন। গ্রামের মন্ডল সিরাজুল ইসলাম জানান, বিদ্যালয়ে ৮-৯ বছর ধরে গোপনে কমিটি করে থাকে। সে প্রধান শিক্ষক তার স্ত্রী সহকারী শিক্ষিকা ও কৌশুলে বাবাকে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি করে রেখে নিজের মত স্কুল চালায়। স্কুলে কি হয় না হয় কিছুই জানায় কাউকে। তারা প্রভাবশালী হওয়ায়কেউ তাদের বিরুদ্ধে মুখ খোলে না। কয়েক বছর ধরে শুনি সরকার সিলিপের টাকাদেই। কিন্তু স্কুলের কোন কাজ চোখে পরেনি। এ ব্যাপারে প্রধান সাহিদুল ইসলাম প্রথমে বলেন, প্রধানমন্ত্রী ও বঙ্গ বন্ধুর ছবি লাগানো বাধ্য বাধকতা নেই।পরে আবার টেবিলের কাচের নিচে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও দেওয়ালের এক পাশে বঙ্গ বন্ধুর পোষ্টার লাগানো দেখিয়ে বলেন ওই যে ছবি। তাছাড়াও সিলিপের টাকার বিষয়ে বলেন, কিছু কিছু কাজ করা হয়েছে। উল্লেখযোগ্যকোন কাজদেখাতে ব্যর্থ হয়। এছাড়া বিএনপির বর্তমানেকোন পদনেই বলে জানিয়েছেন।
 এব্যাপারে সহকারী শিক্ষা অফিসার এটিও সামসুজোহা  প্রথমে বলেন, বিদ্যালয়ে ছবি লাগানো আছে। পরে প্রধান শিক্ষকের সাথে বলে তিনি বলেন নেই তবে অল্প কয়েকদিনের মধ্যে লাগানো হবে।
উপজেলা শিক্ষা অফিসার ফারুক উদ্দীন জানান, প্রধানমন্ত্রী ও বঙ্গ বন্ধু ছবি লাগানো বাধ্যতা মূলক তাই ছবি লাগাতে হবে। আমি নতুন এসেছি তাই অনেক বিষয়ে অবগত নয়। তবে বিষয়টি দেখে ব্যবস্থা নেব।
জেলা  শিক্ষা অফিসার জেছের আলী জানান, ছবি না লাগিয়ে থাকলে আজই তদন্ত কমিটি গঠন করে দিচ্ছে। তদন্তে ছবি না লাগানো, সিলিপের টাকা তসরুপ ও সরকারী চাকুরী করে দলীয়কোন পদে ছিলেন এমন বা অনিয়মের কোন প্রকার প্রমাণ পেলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
জেলা প্রশাসক পরিমল সিংহ বলেন, তিনি ছবি না লাগিয়ে থাকলে শিক্ষা অফিসের সাথে কথা বলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।


1