LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

লালমোহনের শ্রেস্ঠ শিক্ষার্থী নির্বাচিত হলেন উপজেলা প্রকৌশলী কন্যা।



এম.ইউ মাহিম। জেলা প্রতিনিধি ভোলা Channel 4TV : দ্বীপজেলা ভোলার লালমোহন উপজেলার এ বছরের শ্রেস্ঠ শিক্ষার্থী নির্বাচিত হলেন লালমোহন উপজেলা (এলজিইডি) প্রকৌশলী মোঃ রেজাউল করিম কন্যা সাদিয়া বিনতে রেজা।সাদিয়া বিনতে রেজা লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনী ( বিজ্ঞান বিভাগে) অধ্যয়নরত রয়েছেন। লালমোহন উপজেলা নির্বাহী  কর্মকর্তার অফিসে  উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শামসুল আরিফ হতে তিনি শ্রেস্ঠ শিক্ষার্থীর  সম্মানসুচক  ক্রেস্ট গ্রহন করেন।শিশু শ্রেনী হতে প্রতিটি সমাপনী পরীক্ষায় সাদিয়া বিনতে রেজা কৃতিত্বপুর্ন ফলাফল করে আসছেন। সাদিয়া বিনতে রেজা প্রাথমিক সমাপনী পরীক্ষায় সারা বাংলাদেশে তৃতীয় হওয়ার গৌরব অর্জন করেন।তারই ধারাবাহিকতায় জেএসসি   পরীক্ষায় ও সাদিয়া বিনতে রেজা ট্যালেন্টপুলে বৃত্তি অর্জন করেন। ২০১৬ ইং সালে সে জেলা পর্যায়ে শ্রেস্ঠ শিক্ষার্থী ও বিভাগীয় পর্যায়ে ও প্রথম স্থান অধিকার করেন। জাতীয় সৃজনশীল অন্বেষন প্রতিযোগীতায় ও জেলা পর্যায়ে প্রথম স্থান অর্জন করেন।অসম্ভব মেধাবী এ প্রকৌশলী কন্যা লেখাপড়ার পাশাপাশি ছন্দময় নৃত্য,গান, ও যে কোন অনুস্ঠানে উপস্থাপক হিসেবে নিজের চমৎকার নান্দনিক উপস্থাপনায় ও সবার দৃস্টি আকর্ষন করেন। আরও অনেক প্রতিযোগীতায় সে কৃতিত্বের জন্য অসংখ্য  পুরস্কার ও অর্জন করেছেন।লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা তপতী রাণী সরকার বলেন সাদিয়া বিনতে রেজা আমাদের বিদ্যালয়ের ছাত্রী হওয়ায় আমরা তাকে নিয়ে অনেক গর্ববোধ করি। সে একজন অসাধারন মানের ছাত্রী। সে ক্লাস পরীক্ষার ফলাফল, ক্লাসে উপস্থিতি, বিগত দিনের ফলাফলের কৃতিত্ব, মেধা, বিভিন্ন ক্ষেত্রে দক্ষতা,পুরস্কার প্রাপ্তি সব কিছু বিবেচনায় উপজেলা পর্যায়ে শ্রেস্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছে।আমি ইশ্বরের নিকট তাহার উজ্জল ভবিষ্যতের জন্য প্রার্থনা করছি। লালমোহন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলামের নিকট জানতে চাওয়া হলে তিনি বলেন সাদিয়া বিনতে রেজা একজন " স্বর্ন কিশোরী" পিএসসি পরীক্ষায় সারা বাংলাদেশে ফলাফলে অনন্য কৃতিত্বের সাক্ষর রেখে ৩য় হয়েছে। আমি ওর সাফল্য কামনা করি। উপজেলা নির্বাহী কর্মকর্তা শামসুল আরিফের নিকট জানতে চাওয়া হলে তিনি বলেন সাদিয়া বিনতে রেজা একজন মেধাবী শিক্ষার্থী সে শ্রেস্ঠ শিক্ষার্থী নির্বাচনের প্রতিটি পর্যায়ে সর্বোচ্চ নম্বর পেয়ে উপজেলার শ্রেস্ঠ শিক্ষার্থী নির্বাচিত হয়েছে। তাহার উপস্থাপনা কৌশল ও চমৎকার বলে তিনি জানান।
উপজেলা প্রকৌশলী রেজাউল করিম এর নিকট তাহার কন্যার সাফল্য অনুভুতি জানতে চাইলে তিনি তাহার কন্যাকে ডাক্তার বানানোর স্বপ্ন দেখেন বলে জানান।সাদিয়া বিনতে রেজা ভবিষ্যতে ডাক্তার হয়ে দরিদ্র মানুষের সেবা করতে চান। সাদিয়া বিনতে রেজার মা,বাবা তাহাদের কন্যার জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন। উপজেলা প্রকৌশলী রেজাউল করিমের স্থায়ী নিবাস বগুড়া জেলার ধুনট উপজেলায় বলে জানান।


1