LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

গাংনীতে বাড়ী থেকে তুলে নিয়ে গৃহবধূকে ধর্ষণের অপচেষ্টা ঘটনা ধামাচাপা দিতে একটি পক্ষ মরিয়া।



মেহেরপুর প্রতিনিধি : গাংনীর পল্লী বাহাগুন্দা গ্রামে বাড়ী থেকে জোরপূর্বক তুলে নিয়ে পার্শ্ববর্তী মাঠে গৃহবধূকে ধর্ষণের অপচেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে। গৃহবধূর চিৎকারে পরিবারের লোকজন ও গ্রামের লোকজন ধাওয়া করে অপহৃত গৃহবধূকে উদ্ধার করে।গতকাল সোমবার দিবাগত রাতে বাহাগুন্দা গ্রামের নেলুর বিলের মাঠে এই লাম্পট্যের ঘটনা ঘটে। এসময় নারীলোভী লম্পট পার্শ্ববর্তী ঢেপা গ্রামের হারেজ আলীর ছেলে ইরফান আলীকে (৪৫) ধরে ফেললেও আরও ২ জন লম্পট একই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে সাদ্দাম ও কাওছার আলীর ছেলে মুনির পালিয়ে যায়।ঢেপা ও যুগিন্দা গ্রামের লোকজন মাঠ থেকে ধৃত লম্পট ইরফান আলীকে যুগিন্দা বাজারে নিয়ে জিজ্ঞাসা করলে লাম্পট্যের ঘটনা স্বীকার করে এবং তার সহযোগী ২জন লম্পটের নাম প্রকাশ করে।ঘটনা উভয় গ্রামে জানাজানি হলে সালিশ মিমাংসার উদ্যোগ গ্রহণ করা হলে গাংনী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে এস আই ফরহাদ হোসেন ও কনষ্টেবল লিটন এসে ক্ষুব্ধ গ্রামবাসীর নিকট থেকে অভিযুক্ত লম্পট ইরফানকে থানায় নেয়ার কথা বলে একজন সাংবাদিকের কথামত ছেড়ে দেয়া হয়।
এনিয়ে গ্রামবাসী এবং গ্রামের মাতব্বরগণ ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে গাংনী থানার ওসি মহোদয় আনোয়ার হোসেনের সাথে সব ঘটনা খুলে বলে প্রকৃত দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান।ঘটনার বর্ণনা এবং বাস্তবতা জানতে ভিকটিম গৃহবধূ বাহাগৃন্দা গ্রামের ম্যাগা মন্ডলের মেয়ে ও আনসার আলীর স্ত্রী রোজিনা খাতুনকে থানায় এসে এজাহার করার পরামর্শ দেন গাংনী থানার ওসি আনোয়ার হোসেন। ঐ রাতেই গ্রামের গন্যমান্য ব্যক্তিবর্গ ও জনপ্রতিনিধিগণের সিদ্ধান্ত ক্রমে গৃহবধূ রোজিনাকে গাংনী থানায় হাজির করা হলে উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপিয়ে উল্টো রোজিনাকে নানা অপবাদ দিয়ে এমনকি নষ্টা মহিলা বলে অভিযুক্ত লম্পট ইরফান ও রোজিনাকে থানা হাজতে অন্যায়ভাবে আটক করে রাখে।
রোজিনার বাবা ম্যাগা মন্ডল জানান,আমার মেয়েকে জোরপূর্বক তুলে নিয়ে মাঠের মধ্যে ধর্ষনের অপচেষ্টা চালালেও প্রশাসনের কাছে সঠিক বিচার পেলাম না। আমি ন্যায্য বিচার চাই।
যুগিন্দা গ্রামের ইউপি সদস্য আবু জাফর জানান, সত্য ঘটনা ধামাচাপা দিতে একটি মহল ওসি মহোদয়কে ভুল বুঝিয়েছেন। গৃহবধূকে মিথ্যা অপবাদ দিয়ে ধর্ষণের ঘটনা আড়াল করতেই রোজিনার মামলা না নিয়ে জেল হাজতে পাঠানো ঠিক হয়নি। আমরা গ্রামবাসী এই অন্যায়ের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। লম্পট ইরফানের কাছে ৩ টি যৌন ্উত্তেজক ট্যাবলেট পাওয়া গেলেও তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়নি। এই ৩ জনের মধ্যে মুনির হোসেনের বিরুদ্ধে ইতোপূর্বেও নানা অপকর্মের অভিযোগ রয়েছে। তার নোংরা ও দিগম্বর ছবিও গ্রামের অনেকের মোবাইল ফোনে দেখা গেছে। আমরা আইনি লড়াই করবো।পরদিন অর্থ্যাৎ আজ মঙ্গলবার সকালে ঢেপা ,বাহাগুন্দা ও যুগিন্দা গ্রামের মেম্বর আবু জাফর, কামরুল ,আনোয়ার হোসেন ও মুক্তারুল গাংনী থানায়  বসে এসআই সুফল কুমারের পরামর্শে উভয় পরিবারের সিদ্ধান্ত মতে আপোষ মিমাংসার উদ্যোগ গ্রহণ করলে ৫০ হাজার টাকায়  দফা রফা হয়। আপোষ মিমাংসার চুড়ান্ত সিদ্ধান্ত জানাতে গেলে গাংনী থানার অফিসার ইনচার্জ সব ফয়সালা বানচাল করে দিয়ে উপর মহলের চাপের দোহায় দিয়ে লম্পট ইরফান আলী কে ৫৪ ধারায় এবং নিরপরাধ গৃহবধূ রোজিনাকেও ৫৪ ধারায় জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।
এব্যাপারে গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, ধর্ষনের অপচেষ্টার ঘটনা সত্য, তবে খোঁজ নিয়ে দেখা গেছে মেয়েটা চরিত্রহীনা। তাই ২জনকে জেল হাজতে পাঠানো হয়েছে।             


1