LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

সুনামগঞ্জ-১আসন চষে বেড়াচ্ছে কামরুজ্জামান কামরুল



সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জের হাওর পাড়ের বৃহত্তর দু-দলের সুনামগঞ্জ-
১আসন(তাহিরপুর,জামালগঞ্জ,ধর্শপাশা,শধ্যনগর)বর্তমান,সাবেক এমপি ও এই আসনে দু-দলের সাম্ভাব্য জনপ্রিয় তরুন প্রার্থীদের উপছেপরা ভীড়। নির্বাচন খুব শীর্ঘই না হলেও হাওর পাড়ে তাদের আগমনে নির্বাচনের আবাশেই লক্ষ্য করা যাচ্ছে। তাদের আগমনে দলীয় নেতাকর্মী ও ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দিপনাও বিরাজ করছে। বিএনপি ও আ,লীগের ঐসব নেতারা সুযোগ বুজে নিজ নিজ দলের নেতাকর্মীদের নিয়ে একত্রে মিলিত হওয়ায় মিলন মেলায় পরিনত হয়েছে হাওরপাড়ের জনপদ গুলোতে। ভোটার,দু-দলের স্থানীয় নেতাকর্মীরা জানায়,হাওর পাড়ের বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা কেউ কেউ পুরুনো নেতাকে ভুলে উদিয়মান তরুন নতুন নেতা নির্বাচন করতেও চাইছে। আর প্রাধান্য দিছে তরুন সাম্ভাব্য প্রার্থীদের বেশি। এই সুযোগ কাজে লাগিয়ে নতুন উদিয়মান ও জনপ্রিয় সাম্ভাব্য প্রার্থীরা এগিয়ে চলছে জোরে শুরে। এক্ষেত্রে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল একবারেই আলাদা। তিনি প্রতিদিনেই তাহিরপুর,জামালগঞ্জ,ধর্শপাশা(মধ্যনগড়) উপজেলার বিভিন্ন গ্রামে নেতাকর্মীদের নিয়ে মিলিত হয়ে মতবিনিময়,গনসংযোগ,বিভিন্ন স্থানে মিটিং করছেন ও চষে বেড়াচ্ছেন হাওর পাড়ের প্রতন্ত্য এলাকা গ্রাম গুলোতে। এতে করে একটু বেশি খুশি নেতাকর্মীরা। রোজার শুরুতেই এই আগমন শুরু হলেও ঈদুল ফিতর ও ঈদ পূর্নমিলনী পরবর্তি সময় টুকু ছাড়াও সার্বক্ষনেই আছেন কামরুল। সবাই সবার মত করে প্রতিদিন হাজির হয়ে দলে তাদের অবস্থান কতটুকু বুজিয়ে নেতাকর্মীদের মাঝে নিজের অবস্থান শক্ত করার চেষ্টা করছে। কিন্তু কামরুলের ক্ষেত্রে এক ভিন্ন রখম পরিবেশ তিনি যেখানেই যান সেখানেই জনসমুদ্রে পরিনিত হয়ে উঠছে। দলীয় কার্যক্রম পরিচালিত করতে সবাইকে জোরালো পদক্ষেপ নিতে বলেছেন। দলের ভিতরে  সকল কোন্দল ও বিভেদ ভুলে দলের স্বার্থে কাজ করার আহবান জানাচ্ছেন তিনি সবাইকে। সুনামগঞ্জের ১আসনের সাম্ভাব্য তরুন উদিয়মান প্রার্থী তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা বিএনপির সাংগঠানিক সম্পাদক কামরুজ্জামান কামরুল বলেন,আমি এই এলাকার সন্তান সব সময় সবার সুখে দুঃখে পাশে আছি আর সব সময় থাকব। দলের স্বার্থে প্রতিটি উপজেলার প্রতন্ত্য এলাকায় গিয়ে দলকে সুসংগঠিত করতে গনসংযোগ করছি। আমরা ব্যাক্তি নয় দলীয় মার্কা কেই প্রাধান্য দিব। বেগম খালেদা জিয়া ও তারুন্যের প্রতীক তারেক রহমানের আর্দশ নিয়েই দল যাকে মনোনীত করবে তাকে আমরা সমর্থন করব। আমিও দলীয় মনোনয়ন প্রত্যাশি আশা করি আমার জনসমর্থন মূল্যায়ন করবেন কেন্দ্রীয় নেতৃবৃন্ধ।
                                                                                      


1