LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ফরহাদ মজহার অপহরণ হননি: আইজিপি



সরকারকে বিব্রতকর অবস্থায় ফেলতেই কবি-প্রাবন্ধিক ফরহাদ মজহার এ ঘটনা ঘটিয়েছেন এ কথা জানিয়ে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পুলিশ সদরদপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি।

পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, ফরহাদ মজহার অপহরণের শিকার হননি— তিনি স্বেচ্ছায় ঢাকা ছেড়েছিলেন।

ফরহাদ মজহারকে অপহরণের বিষয়ে সরকারকে জড়িয়ে একটি মহলের বক্তব্যের কোনো ভিত্তি নেই—এ কথা উল্লেখ করে তিনি বলেন, আমার ধারণা এবং পারিপার্শ্বিক অবস্থা দেখে এটাই ক্লিয়ার সরকারকে বিভ্রান্ত করতেই এমন ঘটনা।

সংবাদ সম্মেলনে ঘটনার দিনের বিকেল ৪টা থেকে পরবর্তী কয়েক ঘণ্টার ভিডিও ফুটেজ দেখানো হয়।

ওই ফুটেজে ফরহাদ মজহারকে খুলনায় দেখা যায়।

আইজিপি বলেন, ভিডিও ফুটেজে দেখা যায় ফরহাদ মজহার বিকেল ৪টা ৪১ মিনিটে খুলনা নিউ মার্কেটের ৫ নম্বর গেট দিয়ে প্রবেশ করেন। বিকেল ৫টা ১৭ মিনিটে ৩ নম্বর গেট দিয়ে বের হতে গিয়ে আবারও মার্কেটের ভিতর যান। পরে তিনি ব্যাগ খুলে কি যেন দেখতে থাকেন। ৬টা ২৩ মিনিটে ফরহাদ মজহার দোতলা যাওয়ার জন্য সিঁড়িতে উঠেন এরপর ৬টা ৪৪ মিনিটে তিনি নিউমার্কেট থেকে বের হন।

তিনি আরো বলেন, সন্ধ্যা ৭টা থেকে ৭টা ২৭ মিনিট পর্যন্ত ফরহাদ মজহার নূর মার্কেটে অবস্থান করেন। ওই মার্কেট থেকে তিনি দুই দফায় মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ১৫ হাজার টাকা পাঠান। ফরহাদ মজহার ঢাকা থেকে বাসে খুলনা গেছেন। কেননা মাইক্রোবাসে তিনি খুলনা গেলে পুলিশ চেকপোস্টে ধরা পড়তেন।

বাসায় সিসি ক্যামেরায় দেখা যায়, ফরহাদ মজহার ব্যাগ ছাড়া বের হন, তা হলে ব্যাগ এলো কিভাবে- সাংবাদিকদের এ প্রশ্নে জবাবে পুলিশ প্রধান বলেন, ব্যাগ পাঞ্জাবির ভিতরে নিয়ে যেতে পারেন।

আইজিপি বলেন, বাসা থেকে বের হওয়ার পর ১৮ ঘণ্টার মধ্যে ফরহাদ মজহার স্ত্রীকে ১০ বার ও এক নারীকে ছয় বার ফোন করেন যা পুলিশের কাছে রয়েছে।

গত ৩ জুলাই সোমবার ভোরে রাজধানীর নিজ বাসা থেকে বের হওয়ার পর তাকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ করে তার পরিবার আদারব থানায় জিডি করে।

দিনভর নানা জল্পনা-কল্পনার পর ৩ জুলাই-সোমবার রাতে যশোরের নোয়াপাড়ায় হানিফ পরিবহনের একটি বাস থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করা হয়। খুলনায় এক হোটেল মালিকের দেয়া তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে তাকে উদ্ধার করে র্যা ব। সেখান থেকে তাকে খুলনায় নিয়ে রাত দেড়টায় দিকে ঢাকার পুলিশের কাছে হস্তান্তর করা হয়। হস্তান্তরের আগে খুলনার ফুলতলায় সংবাদ সম্মেলন করে র্যা ব।

খুলনা থেকে ঢাকায় আনার পর মঙ্গলবার সকালে প্রথমে তাকে আদাবর থানায় নেয়া হয়। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী ও স্বজনরা। রাজধানীর মিন্টো রোডে গোয়েন্দা পুলিশের কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হয় ফরহাদ মজহারকে। আদালতের মাধ্যমে নিজ জিম্মায় বাসায় ফেরেন তিনি।


1