LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক চেয়ারম্যানের কব্জা থেকে ভিজিএফ’র এক’শ বস্তা গম জব্দ,সচিব বরখাস্ত



প্রতিনিধি ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গণি অভিযানে চেয়ারম্যানের কব্জা থেকে ভিজিএফ’র এক’শ বস্তা গম জব্দ করা ও সচি কে বরখাস্ত করা হয়েছে। শৈলকুপা উপজেলার কাঁচেরকোল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের জিম্মায় থাকা একশ বস্তা (৫ মে: টন) ভিজিএফ কর্মসুচির গম জব্দ করা হয়েছে বলে জানা গেছে। এই গম গত ঈদুল ফিতরে দুস্থদের মাঝে বিতরণের কথা ছিল। শৈলকুপার এসিল্যান্ড এস এম মুনিম আহম্মেদ লিংকন গোপন সুত্রে খবর পেয়ে এই গম জব্দ করেন। এ ঘটনায় আজ রোববার কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের সচিব অসিম কুমার সরকারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এলাকাবাসির অভিযোগ কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন জোয়ারদার মামুন গত ঈদুল ফিতরে দুস্থদের জন্য বরাদ্দকৃত গম বিতরণ না করে নিজে কুক্ষিগত করে রাখেন। গত ঈদুল ফিতরে কাঁচেরকোল ইউনিয়নে ১৫৩২টি কার্ডের বিপরীতে বরাদ্দ পাওয়া সব গম তিনি বিক্রি করে দিয়েছেন বলেও কথিত আছে। ভিজিএফ কর্মসুচির গম বিতরণ না করে কুক্ষিগত রাখার খবর জানতে পেয়ে শৈলকুপা উপজেলা প্রশাসন শনিবার সন্ধ্যা রাতে অভিযান চালায়। অভিযানকালে কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের গোডাউন থেকে একশ বস্তা গম উদ্ধার করে।

এই গম ঈদুল ফিতরে এলাকার দুস্থ মানুষের মাঝে বিতরণের কথা ছিল। অভিযোগ পাওয়া গেছে গত বছর মাদক ব্যবসায়ীদের ছাড়িয়ে নিতে কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দীন জোয়ারদার মামুন পুলিশের উপর হামলা চালায়। এতে শৈলকুপা থানার এক এসআই মনির হাজরাসহ তিন পুলিশ আহত হন। ইউনিয়ন পরিষদের সচিব অসিম কমুার সরকার জানান, চেয়ারম্যান এই গম বিতরণ না করে নিজের ইচ্ছা মতো বিক্রি ও বিতরণ করছিলেন। এ ঘটনার সাথে আমি জড়িত নয় বলে সাময়িক বরখাস্ত হওয়া ইউপি সচিব দাবী করেন। বিষয়টি নিয়ে শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা উসমান গণি জানান, আমরা ভিজিএফ কর্মসুচির একশ বস্তা গম জব্দ করেছি, যেটা বিতরণ না করে চেয়ারম্যান নিজের জিম্মায় রেখেছিলো। তিনি আরো জানান, এ ঘটনায় ইউনিয়ন পরিষদের সচিব অসিম কুমার সরকারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। কাঁচেরকোল ইউনিয়নের চেয়ারম্যানসহ দায়ীদের বিরুদ্ধে শৈলকুপা থানায় মামলা পক্রিয়াধীন আছে। এ বিষয়ে কথা বলতে কাঁচেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালাহ উদ্দীন জোয়ারদার মামুনের মুঠোফোনে একাধিক বার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি।


1