LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহে পাওনা টাকা চাইতে গিয়ে পাওনাদারের নামে দেনাদার কতৃক মিথ্যা ডাকাতি মামলা দায়ের



জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
ঝিনাইদহের পল্লিতে এবার পাওনা টাকা চাইতে গিয়ে অবশেষে পাওনাদারের নামে মিথ্যা ডাকাতি মামলায় ফাঁসানো হয়েছে মর্মে অভিযোগ উঠেছে। সরেজমিনে গিয়ে ও মামলা সুত্রে জানা গেছে, ঝিনাইদহ সদর থানার গবিন্দপুর গ্রামের মৃত.মোকাদ্দেস মন্ডলের ছেলে বিদেশ ফেরত রবকুল ইসলাম দেশে ফিরে গরুর ফার্ম ও অন্যান্ন্য ব্যাবসা শুরু করে। গরুর খাবার ক্রয় করা ও ব্যাবসা বানিজ্য সুত্রে পার্শ্ববর্তী ঝিনাইদহ-চুয়াডাঙ্গা সিমান্ত চিত্রা নদীর ওপারে চুয়াডাঙ্গা সদরের কলাগাছি গ্রামের গনেষ কৃষ্ণ ঘোষের ছেলে ভুষিমাল ব্যাবসায়ী হরেন কৃষ্ণ ঘোষের সাথে রবকুলের সুসম্পর্ক গড়ে ওঠে। উভয়ের মধ্যে সুসম্পর্ক চলাকালীন অবস্থায় সুচতুর হরেন ঘোষ রবকুলকে বলে যে, আমার আমার বাড়িতে ও বাজারে ভুষি মাল ক্রয় বিক্রয়ের জন্য বড় গোডাউন আছে। আমার টাকা পয়সা কমতি, আমার ভুষিমাল ব্যাবসায় তুমি যদি টাকা ইনভেষ্ট করো তাহলে লভ্যাংশ অর্ধেক তোমাকে দিব, আর তোমাকে ভুষি মাল ব্যাবসায় সময়ও দিতে হবেনা। উক্ত চুক্তিতে উভয়ে রাজি হলে ১৫ই নভেম্বর ২০১৬ সালে গবিন্দপুর রবকুলের বাড়িতে এসে হরেন ও তার ভাই সুনিল ঘোষ নগদ তিন লাখ টাকা গুনে বুঝে নিয়ে যায়। এর কিছুদিন পরে ৫ই জানুয়ারি ২০১৭ সালে পুররায় রবকুলের বাড়িতে এসে হরেন ও তার ভাই সুনিল নগদ দুই লাখ টাকা ও ত্রিশ হাজার টাকা মুল্যের সমপরিমান ধান নিয়ে যায়।

পরে চুক্তি মোতাবেক হরেন আর রবকুলের সাথে যোগাযোগ ও টাকা পয়সা না দিলে হরেন আর রবকুলের দেয়া সর্বমোট ৫ লাখ ত্রিশ হাজার টাকার লভ্যাংশ হরেনের বাড়িতে চাইতে গেলে টাকা দিতে পারব না জানিয়ে রবকুলকে তাড়িয়ে দেই। পরের দিন আনুমানিক ৩মাস পুর্বে সুযোগ বুঝে রবকুলের নামে একটি মিথ্যা ডাকাতি মামলা দায়ের করলে আর কখনও তার পাওনা টাকা চাইতে পারবে না ভেবে সুচতুর, কুমতলবী ও ধুর্ত হরেন ঘোষ টাকা ফেরত না দিয়ে চুয়াডাঙ্গা কোর্টে রবকুলের নামে পুর্ব পরিকল্পিত ভাবে একটি ডাকাতি মামলা দায়ের করে। যা বর্তমানে চলমান অবস্থায় আছে। ডাকাতি মামলার কথা শুনে দিশেহারা রবকুল চোখে অন্ধকার দেখতে শুরু করে। হতাশ রবকুল সাধুহাটি ইউনিয়ন পরিষদে হরেনের কাছ থেকে টাকা আদায়ের দরখস্ত করিলে সাধুহাটি ইউনিয়ন পরিষদ নাজির উদ্দিন চেয়ারম্যানের নিকটে হরেন ঘটনার সত্যতা স্বীকার করে। কিন্তু ১৬ই এপ্্িরল ২০১৭ সালে সাধুহাটি ইউনিয়ন পরিষদে শুনানীর দিনে হরেন গংরা হাজির হয়নি। বার বার হরেনকে পাওনা টাকার ব্যাপারে সাধুহাটি ইউনিয়ন পরিষদে হাজির হওয়ার নোটিস জারি করলেও হরেন হাজির হয় না। অবশেষে চেয়ারম্যান নাজির উদ্দিন পাওনা টাকার সত্যতা স্বীকার করে প্রতারক হরেনের বিরুদ্ধে ঝিনাইদহ জর্জকোর্ট বরাবর একটি প্রত্যায়ন পত্র পেশ করার পরে ২৪ইমে ২০১৭ সালে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিঃ আমলী আদালত ঝিনাইদহ জর্জ কোর্ট দঃবিঃ ৪২০, ৪০৬, ৫০৬/২ ধারায় হরেন গংদের বিরুদ্ধে অপরাধ আমলে নিয়ে ২১শে আগষ্ট ২০১৭ তারিখে কোর্টে হাজির হওয়ার জন্য সমন জারি করেন।

এদিকে হরেন মোবাইল (০১৭৯৬-২৪৫৭৭৪) নং থেকে রবকুলকে প্রতিনিয়ত হুমকী দিয়ে বলছে, তোর কাছে আমি ৪০লাখ টাকা পাবো, সেই টাকা যিভাবেই হোক আদায় করবো। আমার বাড়িতে টাকা নিতে এসে তোকে ডাকাত সাজালাম। এ ব্যাপারে বেশি বাড়াবাড়ি করলে তোকে বাড়ি ছাড়া করবো বলে সাংবাদিকদের কাছে রকবুল জানিয়েছেন। এ ঘটনায় সরেজমিনে কলাগাছি গ্রামে গিয়ে হরেনকে বাড়িতে পাওয়া যাইনি বলে তার বক্তব্য জানা সম্ভব হয়নি। হরেনের ভাই রাজকৃষ্ণ মুঠোফোনে টাকা পয়সা লেনদেনের ব্যাপারে কোন কথা বলতে রাজী না হয়ে বলেন, তবে চলতি মাসের ২১ তারিখে ঝিনাইদহ জর্জ কোর্টে হাজিরা দিতে এসে কথা হবে বলে তিনি জানান।


1