LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিনাইদহের শৈলকুপায় দিন দুপুরে ব্যাংক কর্মকর্তাকে গুলি করে টাকা ছিনতাইকালে আটক-২



জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহঃ
ঝিনাইদহের শৈলকুপায় গ্রামীন ব্যাংক দুধসর শাখার সিনিয়র ব্যবস্থাপককে গুলি করে দিনে দুপুরে টাকা ছিনতাইকালে ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে শৈলকুপা উপজেলার দুধসর ইউনিয়নের ভাটই বাজার এলাকায়। ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, দুপুরে গ্রামীণ ব্যাংকের দুধসর শাখার সিনিয়র ব্যবস্থাপক তাছির উদ্দিন টাকা কালেকশন করে অফিসে যাচ্ছিল। এসময় ভাটই বাজারের পাশে গ্রামীণ ব্যাংকের অফিসের সামনে পৌঁছালে মোটর সাইকেলে আসা ৩ জন ছিনতাইকারী তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে। ছিনতাইকারীদের ছোড়া গুলিতে ব্যবস্থাপক তাছির উদ্দিন আহত হয়। সেসময় তার কাছ থেকে টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে ছিনতাইকারীরা।

ঘটনা টের পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে ছিনতাইকারীদের ধাওয়া করলে তাদের ব্যবহৃত অস্ত্রটি পুকুরে ফেলে এক ছিনতাইকারী পালিয়ে যায়। অপর দুই ছিনতাইকারী আল আমিন ও এমদাদকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। আটককৃত আল আমিন কুমিল্লার মুরাদনগর উপজেলা হুল্লা গ্রামের হারুন মিয়ার ছেলে ও এমদাদ ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার কাইসাপুর এলাকার ইয়াকুব আলীর ছেলে। ছিনতাইকারীদের ছোড়া গুলিতে আহত তাছির উদ্দিনকে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধিন আছে এবং সে আশঙ্কা মুক্ত। এদিকে পুকুর থেকে ছিনতাইকরীদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি উদ্ধারের চেষ্টা চালায় শৈলকুপা ফায়ার সার্ভিসের কর্মীরা। পরে এ ঘটনার খবর শুনে ঝিনাইদহ-১ শৈলকুপা আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই অন্যান্য নেতাকর্মীদের সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেন।


1