LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ফেনীতে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে ১৪৮০ বোতল ফেনসিডিল ও ১টি প্রাইভেটকার, ১টি পিকআপ এবং ০১টি মোটর সাইকেল সহ আটক ৫ ।



এম. রফিকুল ইসলাম(চট্টগ্রাম) : র‌্যাব-৭, ফেনী ক্যাম্প গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী মডেল থানাধীন বিরিঞ্চি এলাকায় মাদকদ্রব্য (ফেনসিডিল) ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে র‌্যাবের একটি চৌকস আভিযানিক দল ফেনী মডেল থানাধীন বিরিঞ্চি সাকিনস্থ আতিকুল আলম সড়কের মিরু চেয়ারম্যানের বাড়ির রওশন মান্নান ভিলা (বাড়ী নং-২৩) এর পূর্ব পাশের পাকা রাস্তায় পৌছামাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সাদা প্রাইভেটকার যার নম্বর-ঢাকা মেট্রো-গ-৩১-৭৫৮৭ দ্রুত গতিতে চালিয়ে র‌্যাব সদস্যদের অতিক্রম করার চেস্টাকালে র‌্যাব সদস্য আসামি মোঃ জসিম উদ্দিন (৩৮), পিতা-আঃ আলী, সাং-দক্ষিণ সরিষাদী, থানা ও জেলা-ফেনীকে আটক করে এবং মোটরসাইকেল আরোহী অপর সহযোগি পলাতক আসামি মোঃ জহির, পিতা-অজ্ঞাত, ঠিকানা-অজ্ঞাত মোটরসাইকেল ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়। এছাড়া চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন বড় দারোগারহাটস্থ ওজন স্কেলের সামনে ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কে পাকা রাস্তায় চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করতে থাকে। গাড়ি তল্লাশীকালে চট্ট মেট্রো-ন-১১-৪৪২০ হলুদ রংয়ের পিকআপ গাড়ি সন্দেহ হলে থামানোর জন্য সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়িটি না থামিয়ে দ্রুত গতিতে চালিয়ে র‌্যাব সদস্যদের অতিক্রম করে সামনে গিয়ে রাস্তার পাশে থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় র‌্যাব সদস্যদের সহযোগিতায় আসামি ১। মোছাঃ কামরুন্নাহার (২৬), স্বামী-আঃ হক নোমান, সাং-মঙ্গলকান্দি, ২। মোঃ জয়নাল আবেদীন (১৯), ৩। জিয়াউর রহমান (১৮), উভয় পিতা-মোহাম্মদ আলী, সাং-চর সাহা ভিকারী, সর্ব থানা-সোনাগাজী, জেলা-ফেনী, ৪। মোঃ শরীফুল হক রাকান (২০), পিতা-মোঃ ফজলুল হক জামিল, সাং-দক্ষিণ চাড়িপুর, থানা ও জেলা-ফেনীদেরকে আটক করে। পৃথক পৃথক অভিযানে সর্বমোট ১৪৮০ বোতল ফেন্সিডিল যার মূল্য অনুমান সাত লক্ষ চল্লিশ হাজার টাকা এবং ১ টি পিকআপ এর আনুমানিক মূল্য আট লক্ষ টাকা, ১টি প্রাইভেটকার যার আনুমানিক মূল্য পঁচিশ লক্ষ) টাকা এবং ১টি মোটরসাইকেল যার আনুমানিক মূল্য এক লক্ষ বিশ হাজার) টাকা। আটককৃত আসামিদেরকে জিজ্ঞাসাবাদে উপরোক্ত নাম-ঠিকানা প্রকাশ করে এবং দীর্ঘদিন যাবৎ সুকৌশলে গাড়ি চালানোর মাধ্যমে ফেনসিডিল বহনের মাধ্যমে পাচার করে আসছে বলে স্বীকার করে। তৎপ্রেক্ষিতে পৃথক পৃথক ঘটনায় পুলিশ পরিদর্শক মোঃ আব্দুল্লাহ আল মামুদ বাদী হয়ে আসামির বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ১৯(১) এর টেবিল ৩(খ)/২১ ধারায় ফেনী মডেল থানায় মামলা দায়ের করে এবং নায়েব সুবেদার মোঃ দেলোয়ার হোসেন আসামিদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন (সংশোধনী-২০০৪) এর ১৯(১) এর টেবিল ৩(খ)/২১/২৫ ধারায় সীতাকুন্ড মডেল থানায় মামলা দায়ের করে।

এ ব্যাপারে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম জানান, বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত ফেন্সিডিলের প্রতি আসক্ত হয়ে পড়ছে। মাদকের টাকা জোগাড়ের জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক ও অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।


1