LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বানভাসী মানুষের পাশে দাড়ালো ফটিকছড়ি'র মফিজ সাইফুল ইসলাম



বাংলাদেশে সৃষ্ট বন্যায় কবলিত হয়েছে উত্তর বঙ্গের বিভিন্ন অঞ্চল। ডুবে গিয়েছে এই অঞ্চলের বসবাসকারী মানুষের বসতঘর সহ তাদের রোপন কৃত বিভিন্ন ফসলি জমি। বন্যার পানিতে ডুবে মারা যায় প্রায় অর্ধশত মানুষসহ তাদের পালিত গবাদি পশু। ভিটা বাড়ি হারিয়ে নিস্ব হয়েছে বন্যা কবলিত এই এলাকার মানুষ গুলো। ছুটে চলেছে মাথা রাখার জায়গার খোঁজে। বন্যায় বাড়ি ভিটা হারা মানুষ গুলো প্রতিনিয়ত তাকিয়ে আছে একটমোঠ ত্রান পাওয়ার আশায়। এবার উত্তর বঙ্গে বানভাসী মানুষের জন্য আর্থিক অনুদান,ত্রান দিয়েছে চট্টগ্রামের সর্ব বৃহৎ উপজেলা ফটিকছড়ি থেকে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক সংঘটন। তেমনি করে বন্যায় কবলিত গাইবান্ধা গৌবিন্দ এলাকাই বন্যার্থ ১২০ ঘরের পরিবারের পাশে দাড়িছে ফটিকছড়ির মফিজসহ তার চার বন্ধু। গাইবান্ধার গৌবিন্ধ এলাকার বানবাসি মানুষরা তাদের পাশে পেয়ে খুঁশি আত্মহারা হয়েছে। উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি ইরান ,গিয়াস, সাহেদ ,জামাল , শুভ এর পরামর্শক্রমে এবং কেন্দ্রীয় ছাত্রীলীগের সদস্য সাবরিনা চৌধুরী ,প্রবাসী সাইফুদ্দীন, ছাত্রনেতা আরফাত,হাছান,তানভীরের আর্থিক সহয়তায় গাইবান্ধার গৌবিন্ধ এলাকাই বন্যাকবলিত ১২০ পরিবারে মাঝে নগদ ৫০০ টাকা করে আর্থিক সহায়তা করেন নাজিরহাট পৌরসভার ছাত্রলীগ নেতা মফিজ তালুকদারসহ তার চার বন্ধু। মফিজ বলেন এরকম মানবতার সেবাই যার যার অবস্থান থেকে চেষ্ঠা করিলে বন্যায় কবলিত মানুষের কষ্ঠ খানিকটা লাঘোব হয়।


1