LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ২৯ মার্চ ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঢাকা-চট্টগ্রামসহ দুরপাল্লার সকল রুটে ভয়াবহ যানজট নিরসনে জরুরী ভিত্তিতে পদক্ষেপ গ্রহণের দাবী



এম.রফিকুল ইসলাম(চট্টগ্রাম) : ঈদ যাত্রায় ঢাকা-চট্টগ্রাম সহ দুরপাল্লার সকল রুটে ভয়াবহ যানজট এবং যাত্রী ভোগান্তি নিরসনের দাবীতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক শাখার অন্তর্ভূক্ত ৪৫ টি বেসিক ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক এবং আন্তঃ জিলা বাস মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে এক জরুরী মতবিনিময় সভায় বিআরটিসি মার্কেটস্থ বাস মালিক সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক শাখার সভাপতি মোহাম্মদ মুছার সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী খান। বিশেষ অতিথি ছিলেন, আন্ত: জিলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট পরিবহন নেতা আলহাজ্ব কফিল উদ্দিন আহমদ। বক্তব্য রাখেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম পূর্বাঞ্চল কমিটি (চট্টগ্রাম ও সিলেট বিভাগ) সভাপতি মৃনাল চৌধুরী, চট্টগ্রাম বিভাগীয় সভাপতি ও আন্ত: জিলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী রুহুল আমিন, চট্টগ্রাম আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক অলি আহমদ, আন্ত: জিলা বাস মালিক সমিতির নেতা বদরুল হুদা মুরাদ, খোরশেদ আলম, আবুল বশর চৌধুরী প্রমুখ নেতৃবৃন্দ।

 সভায় বক্তারা বলেন, আসন্ন ঈদুল আযহা পালনকালে সকল ধরণের যানবাহন সমূহ সুষ্ঠভাবে চলাচলে মহাসড়কে বিরাজমান ভয়াবহ যানজট নিরসন করা অত্যন্ত জরুরী। যানজট সৃষ্টির মূল কারণ বর্তমানে মেঘনা-দাউদকান্দি টুল ব্রীজে ৮টি কাউন্টার থাকা সত্ত্বেও মাত্র ৪টি চালু রাখা এবং দাউদকান্দি ও মেঘনা সেতু পাড় হওয়ার সময় টোল প্রদান করার জন্য ট্রাক, কাভার্ডভ্যান, ট্যাংক লরী ও বাস সমূহ একই লাইন দিয়ে পার করার কারণে উক্ত এলাকা সহ মাইলের পর মাইল উভয় পাশে ভয়াবহ যানজট সৃষ্টি হচ্ছে। এতে যাত্রী সাধারণ ঈদ যাত্রায় প্রতিনিয়ত অসহনীয় দুর্ভোগের শিকার হচ্ছে। তাছাড়া ঘন্টার পর ঘন্টা বসে থাকার কারণে যানবাহন সমূহ আর্থিকভাবে চরম ক্ষতির সম্মুখীন হচ্ছে। উল্লেখিত পরিস্থিতিতে উক্ত স্থান সমূহে দুরপাল্লার রুটের সকল বাস সমূহ আলাদা লাইন করে টোল আদায়ের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ, ৮টি কাউন্টার চালু সহ চলমান অসহনীয় যানজট নিরসন করে আসন্ন ঈদ যাতায়াত সুগম ও নির্বিঘœ করার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান। অন্যথায় যাত্রী সেবা প্রদান সম্ভব হবে না  এবং ঢাকা-চট্টগ্রাম সহ দুরপাল্লার বাস সমূহ চলাচল বন্ধ ঘোষণা করা ছাড়া বিকল্প থাকবে না মর্মে মালিক-শ্রমিক নেতৃবৃন্দ ঘোষণা প্রদান করেন। সভায় এ ব্যাপারে জরুরী ভিত্তিতে পদক্ষেপ গ্রহণ করার জন্য সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করা হয়।


1