LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ মঙ্গলবার| ১৬ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বিশ্বম্ভরপুরের মথুরকান্দিতে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন করলের মতিউর-মুকুট



সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের মথুরকান্দি এলাকায় বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করা হয়েছে। রোববার সুইচ টিপে পল্লী বিদ্যুৎ সংযোগের শুভ উদ্বোধন করেছেন সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক এমপি আলহাজ¦ মতিউর রহমান ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট। এ উপলক্ষে বিকেলে স্থানীয় মথুরকান্দি বাজারে সলুকাবাদ ইউনিয়ন আওয়ামীলীগ এক জনসভার আয়োজন করে। এতে প্রধান অতিথির বক্তব্যে জেলা আ’লীগ সভাপতি আলহাজ¦ মতিউর রহমান বলেন,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার ইমন সংসদ নির্বাচনে কার্ড চাইতে পারেন কিন্তু তিনি উন্নয়নের পরীক্ষায় পাস করতে পারেননি। জেলা পরিষদের আগের বরাদ্দের কথা লোকজন জানতো না, কই গেল এসব বরাদ্দ আপনারা জিজ্ঞেস করুন। জাতীয় পার্টির এমপির মাধ্যমে টিআর, কাবিটা সহ অনেক বরাদ্ধ এসেছে। কিন্তু বিভিন্ন বরাদ্দের কাজ হয়নি কেন ? আপনারা জিজ্ঞেস করুন। বিশেষ অথিতির বক্তব্যে নুরুল হুদা মুকুট বলেন,আওয়ামীলীগে বঙ্গবন্ধুর খুনী ও রাজাকারের প্রেতাত্মারা আশ্রয় নিয়েছে,আপনারা সর্তক থাকবেন। আগামী নির্বাচনে জনগনের পরীক্ষিত সেবক ও তৃণমূল পর্যায়ের নেতাকর্মী সমর্থকদের শেষ আশ্রয়স্থল আওয়ামীলীগের দুর্দিনের কান্ডারী হিসেবে আমার নেতা মতিউর রহমানকে নৌকা প্রতীকে ভোট দিয়ে সংসদ সদস্য নির্বাচিত করবেন। তিনি বলেন,মতিউর রহমান এমপি থাকাবস্থায় যেমন আপনাদের পাশে ছিলেন তেমনি এমপি না থাকার পরও এখন পর্যন্ত বিশ^ম্ভরপুরবাসীর পাশে আছেন। কিন্তু হাইব্রীড নেতাদেরকে নির্বাচনের পরে জনগনের পাশে পাওয়া যায়না। তিনি সলুকাবাদ ইউনিয়নে জেলা পরিষদের অর্থায়নে একটি শহীদ মিনার ও গণ শৌচাগার স্থাপন করে দেওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।  সলুকাবাদ ইউপি আওয়ামীলীগ সভাপতি সফর আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এখলাছুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা সাবেক পিপি অ্যাডভোকেট শফিকুল আলম,জেলা আওয়ামীলীগ নেতা শংকর চন্দ্র দাস, পল্লীবিদ্যুতের এজিএম নিতীশ সাহা,বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি বেনজির আহমদ মানিক,সহ সভাপতি মরম আলী,ফতেপুর ইউপির সাবেক চেয়ারম্যান মহিবুর রহমান,তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অমল কর,বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মন,যুগ্ন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তালুকদার,সুনামগঞ্জ জেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি শোয়েব চৌধুরী,সাধারণ সম্পাদক যুবের আহমদ অপু,বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক তৈয়বুর রহমান,সাবেক ধনপুর ইউপি চেয়ারম্যান হযরত আলী সোহেল কালাচান,জেলা ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন ইমন, সলুকাবাদ ইউপি আ’লীগ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,সলুকাবাদ ইউপি আ’লীগের সিনিয়র সহ সভাপতি করম আলী,উপজেলা যুবলীগের সভাপতি খালেদ মাহমুদ তালুকদার  প্রমুখ। এদিকে মথুরকান্দির আবুল কালাম ও সুলতান মিয়া মতিউর রহমানের হাত ধরে আওয়ামীলীগে যোগদান করেন। জনসভায় পল্লীবিদ্যুতের এজিএম বলেন, সাবেক এমপি আলহাজ¦ মতিউর রহমানের দেয়া ডিও লেটারের প্রেক্ষিতে কর্তৃপক্ষের অনুমতিক্রমে মথুরকান্দি এলাকায়  ১৪ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে। এতে ব্যায় হয়েছে ৩ কোটি ৫০ লাখ টাকা। এর মধ্যে গ্রাহক আবাসিক ৫১৬ জন,বাণিজ্যিক ১৬৪ জন ও স্কুল মাদ্রাসা ধাতব্য প্রতিষ্ঠান ৭টি এই বিদ্যুৎ সুবিধা পেয়েছে । 


1