LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শুক্রবার| ১৯ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নবীগঞ্জে যাত্রী উঠানামাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে মহিলাসহ আহত অর্ধশতাধিক



ছনি চৌধুরী,হবিগঞ্জ প্রতিনিধি ।। 
নবীগঞ্জ উপজেলার বাউসা ইউনিয়নের চানপুর, ও বাউসা বাজারে সিএনজি(অটো রিকশা) স্ট্যান্ড এ যাত্রী উঠানামাকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে উভয় পক্ষের মহিলাসহ আহত হয়েছে অন্তত অর্ধশতাধিক লোকজন। এর মধ্যে ৪জনকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

 এঘটনায় এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে যেকোনো সময় রক্তক্ষয়ী সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসী।

এলাকাবাসী সূত্রে জানাযায়, ঈদের পরদিন গত রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার চানপুর সিএনজি স্ট্যান্ড এ যাত্রী উঠানামাকে কেন্দ্র করে ভরপুর গ্রামের  সিএনজি চালক মানিক মিয়া,তার ভাই সিএনজি চালক মুক্তার মিয়ার সাথে একই উপজেলার কুর্শি গ্রামের যাত্রী কামাল উল্লাহ'র সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে চালকরা কামাল ও তার যুবতী মেয়েসহ তাদেরকে বেধড়ক ভাবে মারধোর করলে ধুলচাতল গ্রামের সায়েদ আলী,কামাল মিয়া, এর প্রতিবাদ করেন । এতে হামলাকারীরা তাদের উপর চড়াও হলে ধুলচাতল ও ভরপুর গ্রামের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ ছড়িয়ে পড়ে ।  সংঘর্ষ চলাকালে উভয় পক্ষ দেশীয় অস্ত্রশস্ত্র,ইট পাটকেল নিক্ষেপ এর ফলে পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন, এলাকার পথচারী,বিশিষ্ট মুরুব্বি মাহতাব উদ্দিন সহ অর্ধশতাধিক লোকজন আহত হন। 
আহতদের মধ্যে ৪জনকে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে অপর আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে এবং প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে ।  গুরুতর আহতরা হলেন মাহমুদ মিয়া (৩২),মনি বেগম(৬০),সাদ্দক উল্লাহ(৮০),জবা বেগম (২১),সাদক আলী (৩০),ইসমত মিয়া (২৮),জুবেদ মিয়া(২৮),মদন কর (২৩),মানিক মিয়া (১৮),আবুল বাশার(৩৫),আলমাছ মিয়া(৫০),জুনেদ মিয়া(৩০),কামাল উল্লাহ(৫০)।
এঘটনায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।


1