LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

জামালগঞ্জে গরীব ও অসহায়দের নিয়ে খিদমাতুল ইনছান ফাউন্ডেশনের মধ্যান্য ভোজ



সুনামগঞ্জ প্রতিনিধি
সুনামগঞ্জের জামালগঞ্জে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে পুর্নমিলনী ও গরীব-অসহায়দের নিয়ে মধ্যান্য ভোজন অনুষ্টিত হয়েছে। জামালগঞ্জের সেবামূলক সংগঠন খিদমাতুল ইনছান ফাউন্ডেশনের আয়োজনে আজ শুক্রবার দুপুরে উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে মধ্যান্য ভোজ পূর্বে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের সভাপতি মোঃ আলতাফুর রহমান। হাফিজ মাওলানা মোঃ মাছরুফ আহম্মেদ’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কামরুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন,মাওলানা শায়েখ আব্দুল বাছির,মাওলানা হাম্মদ আহম্মদ (গাজী নগরী),তাহিরপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম আখঞ্জি,মাওলানা শায়েখ আব্দুল কাদির,মাওলানা আলীনুর, উপজেলা বিএনপির নেতা শাহ্ মোঃ শাহজাহান মিয়া,গোলাম সারুয়ার,যুগ্ম সাধারণ সম্পাদক জুলফিকার চৌধুরী রানা,তাহিরপুর উপজেলা ছাত্রদল নেতা মেহেদী হাসান উজ্জ্বল ও সদর ইউনিয়নের চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার,জামালগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক সাংবাদিক তৌহিদ চৌধুরী প্রদীপ ও কোষাধক্ষ্য আখতারুজ্জামান তাং,ছাত্র নেতা হাফেজ ত্বাহা হুসাইন প্রমুখ। বক্তারা বলেন,খিদমাতুল ইনছান ফাউন্ডেশন জামালগঞ্জে সব সময় আর্থমানবতার সেবায় কার করে যাচ্ছে। বিশেষ করে অসহায়,দরিদ্র ও বঞ্চিত মানুষের কথা বলতে ও তাদের সাহায্য করতে সব সময় কাজ করে যাচ্ছে। যারা মানুষের কল্যানে এমন মহতি উদ্যোগ নিয়ে কাজ করে যাচ্ছে নিঃসন্ধেহে তারা প্রসংসার দাবীদার। মানবতার সেবায় আরো এগিয়ে কাজ করার জন্য খিদমাতুল ইনছান ফাউন্ডেশনের সকল কর্মীদের কে আহবান জানান। বক্তারা বার্মার মোসলমানদের উপর পৈচাশিক বর্বরতা বন্ধের জন্য ও রোহিঙ্গার মোসলমানদের সাহায্য করার জোর দাবী জানান। বক্তারা আরো বলেন, মায়ানমারের গনহত্যার বিরুদ্ধে চলতি মাসে সুনামগঞ্জ-৩ আসনের সাবেক এমপি শাহীনুর পাশা চৌধুরীর ডাকে রোড মার্চ সফল করতে বর্তমান সরকারের উর্দ্ধতন কর্তাদের সার্বিক সাহায্য কামনা করেন। অনুষ্ঠান শেষে গরীব-অসহায়দের নিয়ে মধ্যান্য ভোজ অনুষ্ঠিত হয়েছে।


1