LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ বৃহস্পতিবার| ১৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

পুলিশের চুরি যাওয়া মটর সাইকেল উদ্ধার, মটর সাইকেল চোর সিন্ডিকেট ব্যবসায়ী গ্রেফতার



মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধঃঢাকার শাহজাহানপুর থেকে এস.আই মামুনের চুরি হওয়া মটর সাইকেল মুন্সীগঞ্জের সিপাহীপাড়া থেকে উদ্ধার হয়েছে। সাথে সাথে মটর সাইকেল চোর সিন্ডিকেট ব্যবসায়ীর হোতা দেওয়ান মোহাম্মদ রহমত উল্লাহকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে সিপাহী পাড়া থেকে মটর সাইকেলসহ দেওয়ান মোহাম্মদ রহমতউল্লাহকে গ্রেফতার করেছে হাতিমারা ফাঁড়ির পুলিশ। মটর সাইকেল চুরির একটি মামলা দিয়ে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।
> এ বিষয় কথা বলি একাদিক ব্যক্তির সাথে, আর এই মটর সাইকেল সিন্ডিকেট সদস্যদের মাঝেও প্রতিনিধির সাথে মোবাইল ফোনে কথা হয়। সিন্ডিকেট সদস্য নাম প্রকাশ না করা সর্তে বলেন মটর সাইকেল পুলিশ ফাঁড়ি থেকে ছাড়াতে যতো খরচ হয় সব খরচ বর্তমান জেলহাজতে আছেন তাহার এক আত্বিয় মোঃ রোমান বহন করেন । পুলিশকে মেনেজ করে রোমানই গাড়ীর মালিক হয়। তিনি আরো বলেন বিদেশ থেকে ভালো টাকা কামাই করে এসে এই মটোর সাইকেল সিন্ডিকেটে ইনেভেস্ট করে। রোমানের গ্রামের বাড়ী মুন্সীগঞ্জ বজ্রযোগনী সম্পাড়া।
এ বিষয় মোঃ রোমান কে মোবাইল ফোনে এ বিষয় জানতে চাইলে তিনি টাকা খরচ করার কথা প্রথমে স্বীকার করেনী, পরে রোমান বলেন মনের টানে আত্বীয় হিসাবে টাকা খরচ করেছি সত্য। রোমানের পুরো ঠিকানা জানতে চাইলে রাগ হয়ে ফোন কেটে দেন।
এস আই মামুন বলেন আমার মটোর সাইকেল হারানো গিয়াছে ঢাকা শাজাহান পুর থানাতে সাধারণ ডাইরি করা আছে ৮/১০ মাস আগের।পুলিশ প্রশাসন টাকা খেয়ে গাড়ীটি চেড়ে দেওয়ার বিষয় তিনি চুপ থাকেন এবং বলেন আমি ছোট চাকুরী করী এ বিষয় কিছু বলাটা ঠিক নয়।
এস আই হাফিজ বলেন, আমি কোন পাবলিকের হাতে মটর সাইকেল দেই নাই। আইন মোতাবেক সিদ্ধিরগঞ্জ থানার এস আই সুমনা হাতে গাড়ী বুজিয়ে দিয়েছি। আমি কোন কোন টাকা পয়সা রাখিনি।আইন মেনেই আসল মালিক যাহারা এবং যাহারা কাগজ আমাকে দেখিয়েছেন তাহাদের কাছেই রেখেই আমি মটর সাইকেল বুজিয়ে দিয়েছি সিদ্ধিরগঞ্জ থানার এস আই।
হাতিমাড়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ বলে এই গাড়ীটি মানবাদিকার পরিচয়ে গাড়ীর ইঞ্জিন ও চেসিস নাম্মার গোপনে দেখে নেয় এবং এস আই সুমনা তাহার থানার সিদ্ধিরঞ্জের মামলার আলামত বলে কাগজ দেখিয়ে নিয়ে যান । বি আর টি” কাগজ করে নেয়। এই গাড়ীটি একলক্ষ পচিশ হাজার টাকা বিক্রি করে দেয় আসামী দেওয়ান মোঃ রহমতউল্লা। তবে এ বিষয় যদি কোন অনিয়ম করে থাকেন তবে সিদ্ধিরগঞ্জ থানা থেকে করেছে বলে দাবী করেন হাতিমাড়া পুলিশ ফাঁড়ি ইনচায মোঃ জাহাঙ্গীর আলম।কতজন আসামী আছে জানতে চাইলে তিনি বলেন এক জন আসামী ধরা আছে আর বাকী আর বাকী ৩/৪ কে অজ্ঞাত করে মামলা করা হয়েছে।
ওয়াল্ড হিউম্যান রাইটস্ ক্রাইম রিপোর্টার্স সোসাইটির ঢাকা বিভাগীয় চেয়ারম্যান মো: নাসির জানান, দেওয়ান মোহাম্মদ রহমত উল্লাহ আমাদের কোন কমিটিতে নেই। মানবাধিকার কিমিটির পরিচয় দিয়ে থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
এবিষয় সিদ্ধিরগঞ্জ থানার ভারপাপ্ত কর্মকর্তা আঃ সাত্তার কে মোবাইল ফোনে বক্তব্য চাইলে তিনি বলেন আমি নিজেই এস আই সুমনার মাধ্যমে মুন্সীগঞ্জ হাতিমারা ফাঁড়ি থেকে হারিয়ে যাওয়া মটর সাইকেল উদ্ধার করিয়ে আনি এবং যার মটর সাইকেল তাকেই দিয়েছি। এক সময় এস আই সুমনার মোবাইল নাম্মার চাওয়াতে তিনি রেগে গিয়ে বলেন এসআই সুমনাকে প্রয়োজন নাই , আমিই যাহা দেখার দেখবো। সংবাদকর্মী পুনরায় তার পরিচয় দেওয়ার ফলে তিনি বলেন আপনি আমার এখানে এসে চা” খেয়ে যাবেন ওটা বাদ দিন । তার পরেও বলা হয় আমি নিউজ করবো তার জন্য আপনার বক্তব্য প্রয়োজন ছিলো, আঃ সাত্তার জানান এটা আমার বিষয় আমি দেখবো ,এটা কোন বিষয় হলো? এক সময় তিনি রেগে গিয়ে বলেন আমরা পুলিশ আমাদের বিষয় কি লিখবেন? আপনি লিখেন যাহা পারেন, কত লিখবেন? লিখে যান আমি আমি দেখবো কোন সমস্য না।।


1