LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ শনিবার| ২৭ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

বেনাপোল ইমিগ্রেশনে ভ্রমন ট্যাক্স জালিয়াতির অভিযোগে আনসার সদস্য আটক



শহিদুল ইসলাম,বেনাপোল প্রতিনিধি।। বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের সোনালী ব্যাংকে পাসপোর্টধারী যাত্রীর ভ্রমণ ট্যাক্স জালিয়াতির অভিযোগে হাবিবুর রহমান (৩৫) নামে এক আনসার সদস্যকে আটক করেছে ইমিগ্রেশন কর্তৃপক্ষ। 

মঙ্গলবার (১৯ সেপ্টোম্বর) বিকেলে জাল ট্যাক্স কপি নিয়ে পাসপোর্ট সিল করাতে গেলে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে।
আটক আনসার সদস্য সাতক্ষীরার দেবহাটা উপজেলার গাজীরহাট গ্রামের ইউনুছ আলীর ছেলে। 

ইমিগ্রেশন সূত্র জানায়, ওই আনসার সদস্যকে বেনাপোল সোনালী ব্যাংকের ম্যানেজার চেকপোস্ট ইমিগ্রেশনের সোনালী ব্যাংকে নিরাপত্তার জন্য নিয়োগ দেয়। কিন্তু সে নিরাপত্তার কাজ না করে অনিয়ম করে সোনালী ব্যাংকের ট্রাভেল ট্যাক্স বইয়ের পাতায় সিল সাক্ষর করে জালিয়াতির মাধ্যমে পাসপোর্ট যাত্রীদের কাছে ট্যাক্স বিক্রি করে আসছিলো। এদিন সকালে ওই আনসার সদস্য ব্যাংক থেকে নিজে ট্রাভেল ট্যাক্স কেটে  জাল স্বাক্ষর সিল করে ট্যাক্স কপিতে পর পর তিনটি পাসপোর্ট নাম্বার লিখে তিন জনকে পার করছিলো। এ সময় ইমিগ্রেশন পুলিশ তাকে হাতে নাতে আটক করে।

বেনাপোল ইমিগ্রেশনের উপ-পরিদর্শক (এসআই) দিদার আহম্মেদ জানান, ওই আনসার সদস্যেরে কাছ থেকে মুছলেকা পত্রে স্বাক্ষর নিয়ে বেনাপোল সোনালী ব্যাংকের ম্যানেজারের হাতে সোপর্দ করা হয়েছে।  তার বিরুদ্ধে তারা আইনগত ব্যবস্থা গ্রহন করবেন। 

বেনাপোল চেকপোস্ট কাস্টমসের রাজস্ব কর্মকর্তা (সুপার) হুমায়ন কবীর জানান, এটা বড় ধরনের অপরাধ এনিয়ে তারা সংশিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেছেন। 
বেনাপোল চেকপোস্টে কর্মরত সোনালী ব্যাংকের ক্যাশিয়ার মুকারম হোসেন বলেন, ওই আনসার সদস্যকে ব্যাংকের ম্যানেজার এখানে নিয়োগ দিয়েছেন। সেই অনিয়ম করে নিজে ট্যাক্স কপিতে সিল ও স্বাক্ষর করেছে। 
বেনাপোল ব্যাংকের ম্যানেজার রফিকুল হাসান ট্যাক্স জালিয়াতির বিষয়টি স্বীকার করে বলেন, এধরনের কাজ করে ওই আনসার সদস্য অপরাধ করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে কাজ চলছে।


1