LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ওপর সহিংসতা বন্ধ করতে হবে: জাতিসংঘ



 মিয়ানমারকে অবশ্যই রোহিঙ্গাদের ওপর সহিংসতা বন্ধ করতে হবে এবং তাদের নিজ দেশে ফিরিয়ে নিতে হবে বলে মন্তব্য করেছেন জাতিসংঘের শরণার্থী বিষয়ক হাইকমিশনার ফিলিপ গ্রান্ডি।  রোববার দুপুরে কক্সবাজারে ইউএনএইচসিআরের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।  এ সময় ফিলিপ গ্র্যান্ডি বলেন, মিয়ানমারে সহিংস ঘটনার পর বাংলাদেশ সরকার রোহিঙ্গাদের অনুপ্রবেশে কোনো বাধা দেয়নি।  এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করে তিনি বলেন, বিপুল সংখ্যক জনগোষ্ঠীর জন্য খাদ্য, চিকিৎসা, আবাসন, স্যানিটেশন ও বিশুদ্ধ পানির খুবই প্রয়োজন। এটি বাংলাদেশ সরকারের জন্য একটি চ্যালেঞ্জ বলেও উল্লেখ করেন ফিলিপ গ্র্যান্ডি।  এদিকে, রোহিঙ্গাদের ত্রাণ বিতরণ ও পুনর্বাসনে পুরোদমে কাজ করছে সেনাবাহিনী। সেইসঙ্গে শরণার্থী ক্যাম্প ও এর আশপাশে এলাকার আইনশৃঙ্খলা রক্ষায়ও কাজ করছেন তারা।  কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থীদের মধ্যে প্রতিদিন ১২৯ ট্রাক খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। আর প্রতিদিন ত্রাণ সুবিধা পাচ্ছে এক লাখ ২০ হাজার রোহিঙ্গা শরণার্থী।  প্রতি ঘণ্টায় শরণার্থীদের মাঝে সরবরাহ করা হচ্ছে দুই হাজার লিটার বিশুদ্ধ পানি।  এদিকে উখিয়ার কুতুপালং ২ নম্বর শরণার্থী ক্যাম্পে ত্রাণ বিতরণ করেছেন স্পিকার শিরিন শারমিন চৌধুরী।  তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর নেতৃত্বে জাসদের একটি দল শরণার্থী ক্যাম্প পরিদর্শন করছেন।  এছাড়া কক্সবাজারের উখিয়ায় এক সপ্তাহ ধরে নিখোঁজ দুই সহোদর হিন্দু শরণার্থীর একজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।  সকালে পালংখালী ইউনিয়নের বালুখালী খাল থেকে শরণার্থী রবীন্দ্র পালের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।


1