LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নওগাঁর ধামুইরাটে ছাত্রলীগ কর্মীকে মারধরের ঘটনায় ৬ জনের বিরুদ্ধে মামলা



মাসুদ রানা  (নওগাঁ )প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে জমিজমা সংক্রান্ত  জের ধরে আগ্রাদ্বিগুন ইউনিয়ন পরিষদে বিচার চলাকালীন সময়ে চেয়ারম্যান সালেহ উদ্দীনের বিরুদ্ধে শহিদুজ্জামান সরকার (২৫) নামের এক ছাত্রলীগ কর্মী কে গালিগালাজ, মারধরের চেষ্টা সহ বাংলাদেশ ছাত্রলীগ নিয়ে বাজে মš—ব্য করার অভিযোগ উঠেছে। সে সময় ছাত্রলীগ কর্মী পরিষদ থেকে নিরাপদ আশ্রয়ে যাবার পথে বিচারের বিবাদী গ্রুপের লোকজনের আক্রমনে গুরুত্বর আহত হয়ে বর্তমানে ধামইরহাট সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় স্থানীয় থানায় ৬ জন কে আসামী করে একটি মামলা দায়ের হয়। ওই ছাত্রলীগকর্মী উপজেলার কামারখন্ড গ্রামের শরিফুল ইসলামের পুত্র বলে জানা গেছে।
 
 স্থানিয় এলাকাবাসি,হাসপাতাল ও  মামলা সুত্রে জানা গেছে, দীঘ ৭/৮ বছর আগে ছাত্রলীগ কর্মীর সংসারের খরজের জন্য টাকা প্রয়োজন হলে পার্শ্ববর্তী কাউটিপাড়ার তফিজ উদ্দীনের পুত্র আবু মূছা’র কাছে ৪৯ শতক জমি ৯০ হাজার টাকার বিনিময়ে বন্ধক রাখে। ওই টাকা পরবর্তীতে ফেরত দিয়ে জমির দখল নেওয়া হবে বলে ষ্ট্যাম্পে লেখা-পড়া করা হয়। পরবর্তীতে ছাত্রলীগ কর্মীর পরিবারের প¶ থেকে ৯০ হাজার টাকা আবু মূছা কে ফেরত দিতে গেলে সে বিভিন্ন প্রকার তালবাহানা করে এবং এক পর্যায়ে টাকা গ্রহন না করে আজীবন জমি চাষাবাদ করে ভোগ দখল করবে মর্মে প্রকাশ্যে হুমকী প্রদান করে।
এ বিষয়ে ছাত্রলীগ কর্মী শহিদুজ্জামান সরকার বাদী হয়ে স্থানীয় চেয়ারম্যান আবু সালেহ উদ্দীন এর কাছে অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে স্থানীয় চেয়ারম্যান উভয়প¶কে অবগত করে এবং ঘটনারদিন গত ২৩ সেপ্টেম্বর বেলা আড়াই টায় ইউনিয়ন পরিষদ হলরুমে দু’প¶কে নিয়ে বিচারে বসে। বিচার চলার একপর্যায়ে চেয়ারম্যান সালেহ উদ্দীন বাদী ছাত্রলীগ কর্মী শহিদুজ্জামান সরকারের উপর ¶িপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ, বংলাদেশ ছাত্রলীগ নিয়ে বাজে মš—ব্য সহ মারধুরের চেষ্টা করলে বিচারে উপস্থিত স্থানীয়রা চেয়ারম্যান কে শাš— করে ছাত্রলীগ কর্মীকে র¶া করে। সে সময় ছাত্রলীগ কর্মী ইউনিয়ন পরিষদ থেকে নিরাপদ আশ্রয়ে যাবার পথেই পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যার উদ্যেশ্যে ছাত্রলীগ কর্মীকে মাটিতে ফেলে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা সহ এলোপাথাড়ী মারধুর শুর“ করে। সে সময় ছাত্রলীগ কর্মীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে অভিযুক্তরা ছাত্রলীগ কর্মীর পকেটে থাকা জমি ফেরত নেওয়া বাবদ ৯০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে বিভিন্ন হুমকী দিয়ে পালিয়ে যায়। তাৎ¶নিক স্থানীয়রা ছাত্রলীগ কর্মী কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ধামইরহাট সরকারী হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে ছাত্রলীগ কর্মী গুরুত্বর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
এ ঘটনায় পরের দিন গত রবিবার রাতে ছাত্রলীগ কর্মী বাদী হয়ে কাউটিপাড়ার মৃত: নছির উদ্দীনের পুত্র আবু মূছা (৩০), আবু সাত্তার (৫৫), তফিজ উদ্দীন (৫৬), সিরাজ উদ্দীনের পুত্র মোকলেছুর রহমান (৫১), মৃত: গফিল উদ্দীনের পুত্র মোহাম্মদ আলী (৫৫), এবং দ¶িন কাশিপুর (বৈরাগীপাড়া)’র জাহির মুন্সীর পুত্র মনছুর (৫৭) কে আসামী করে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন। 


1