LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

নড়াইলের জেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়র জামিনে মুক্তি



নিজেস্ব প্রতিনিধিঃ নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন বিশ^াস ও পৌর মেয়র জাহাঙ্গীর বিশ^াস দুদকের মামলা থেকে গত ৫ অক্টোবর তারিখে জামিন পায়। সোমবার (৯ অক্টোবর) দুপুরে যশোর জেল থেকে তারা মুক্তি পান। এ সময় তাদের অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন লিডারবিট জরিপের দানবীর খ্যাত নড়াইল ও লোহাগড়ার কৃতি সন্তান, শিল্পপতি, সমাজসেবক নড়াইল-২ আসনের নয়ন মনি শেখ মোঃ আমিনুর রহমান হিমুসহ সহ¯্রাধিক নেতাকর্মী।
জানা গেছে, গত ২৬ সেপ্টেম্বর দুর্নীতির মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত নড়াইলের জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট সোহরাব হোসেন সোমবার (২ অক্টোবর) সাড়ে ১১টায় তিনি আদালতে আত্মসমর্পন করলে বিচারক নিতাই চন্দ্র সাহা তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার পাবলিক প্রসিকিউটর সিরাজুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, ২০০৪-০৫ অর্থবছরে আসামী সোহরাব হোসেন নড়াইল পৌরসভার মেয়র ছিলেন। ওই সময় রুপগঞ্জ পশুহাট ইজারার দরপত্র আহবান করা হয়। এইচএম সোহেল রানা পলাশ নামে এক ব্যক্তি সর্বোচ্চ ৬৫ হাজার ৫৫৫ টাকায় ওই হাটের ইজারা পান এবং তিনি দরপত্রের নিয়ম অনুযায়ী বিডি হিসেবে ৩৩ হাজার টাকা জমা দেন। পরবর্তী তিনি দরপত্র মূল্য দিতে অপরাগতা প্রকাশ করে ইজারা থেকে অব্যাহতির আবেদন করেন। ওই আবেদনে অপর আসামী তৎকালিন পৌর কমিশনার জাহাঙ্গীর বিশ্বাসসহ ৬ জন কমিশনার ও ভারপ্রপ্ত সচিব সুপারিশ করেন এবং মেয়র হিসেবে সোহবার হোসেন তা মঞ্জুর করেন। এরপর ইজারাদাতাকে তার জমাকৃত টাকা ফেরত দেয়া হয়। একইসাথে নতুন করে ইজারার আহবান না করে সকলে অবৈধভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে ওই হাট ৩ বছর ধরে খাস দেখিয়ে ১ লাখ ৯৬ হাজার টাকা আদায় করে সমুদয় অর্থ আত্মসাৎ করেন।
এ ঘটনায় দুর্নীতি দমন সমন্বিত কার্যালয় যশোরের সহকারী পরিচালক ওয়াজেদ আলী বিশ্বাস ২০০৮ সালের ৭ আগস্ট ৮ জনকে আসামী করে নড়াইল সদর থানায় মামলা করেন। বিচার চলাকালে একজন আসামি মারা যায়। এরপর দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে গত ২৬ সেপ্টেম্বর বিচারক ৭ আসামিকে ৭ বছর করে সশ্রম কারাদন্ড ও আত্মসাৎকৃত টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের বিনাশ্রম কারাদন্ডের নির্দেশ দেন।


1