LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

ঝিকরগাছা উপ‌জেলার অবহেলিত ছোট‌পোদাউ‌লিয়া মহিলা দাখিল মাদ্রাসাটি ১৭ বছরেও এমপিও ভুক্ত হয়নি



শহিদুল, বেনাপোল প্রতিনিধি ।। য‌শোর জেলার ঝিকরগাছা উপ‌জেলার শংকরপুর ইউনিয়‌নের অবহেলিত এক জনপদ ছোট‌পোদাউ‌লিয়া গ্রাম। যে গ্রামের মহিলা দাখিল মাদ্রাসাটি বিগত ১৭ বছরেও এমপিও ভুক্ত হয়নি।

 

ঝিকরগাছা উপজেলার শংকরপুর ইউনিয়নের ছোট পোদাউলিয়া  মহিলা দাখিল মাদ্রাসাটি। ১৭বছর ধরে বিনা পারিশ্রমিকে শিক্ষক/শিক্ষিকাগন পাঠদান করেও আসলে আজ পর্যন্ত কোন জনপ্রতিনিধির নজর মেলেনি এই অবহেলিত প্রতিষ্ঠানটির দিকে। অথচ নির্বাচন আসলে নানা ফুলঝুরির দেখা মেলে।নির্বাচনের পরে হারিয়ে যায় সবাই। ফলে পরিবার পরিজন নিয়ে খুবই নিদারুন কষ্টে মানবেতর জীবন যাপন করছে কর্মরত শিক্ষক/শিক্ষিকাগন।অথচ অবহেলিত এ প্রতিষ্ঠানটির উন্নয়নে কারোরই যেন কোন মাথা ব্যাথা নেই।

 

উপজেলার ছোটপোদাউলিয়া, উলাকোল এবং রাজবাড়ীয়া এই তিন‌টি গ্রামের মোট ৩৫০জন শিক্ষার্থী পড়াশুনা করে এখানে  এবং ১৬ জন শিক্ষক-শিক্ষিকা শুরু থেকে এ প্রতিষ্ঠানে পাঠদান করে আসছেন।
এব্যাপারে এলাকার সচেতন মহল প্রতিষ্ঠানটির এমপিও ও উন্নয়নে বিভিন্ন মহলে ধর্না দিয়ে যোগাযোগ রক্ষা করে গেলেও আজ ও কোন সুফল পায়নি।

অত্যান্ত দূর্ভাগ্য জনক হলেও সত্য ছোটপোদউলিয়া গ্রামটি ঝিকরগাছা উপ‌জেলার শংকরপুর ইউনিয়নের এমন একটি অবহেলিত গ্রাম যে গ্রামে  সরকারী কোন শিক্ষা প্রতিষ্ঠান নেই।
  বিষয়টির দিকে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ  আশু জরুরী কার্যকারী ব্যবস্হা গ্রহন করবেন এমনটাই প্রত্যাশা এলাকাবাসীর।


1